• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

এরশাদ দেশের মানুষের হৃদয়ে অমরত্ব লাভ করেছেন: পীর মিসবাহ

প্রকাশ:  ১৬ জুলাই ২০২৩, ১২:৩৬
সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও বিরোধীদলীয় হুইপ এমপি পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, পল্লীবন্ধু এরশাদ এ দেশের উন্নয়নে বহুমুখী কর্মকাণ্ড বাস্তবায়ন করে মানুষের হৃদয়ে অমরত্ব লাভ করেছেন। তার সময়ে গৃহীত কার্যক্রম আজও মানুষের কাছে প্রশংসনীয়।

শুক্রবার বিকালে সুনামগঞ্জ পৌর শহরের হাছন নগরস্থ জেলা জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে জেলা জাতীয় পার্টির উদ্যোগে সাবেক সফল রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

পীর ফজলুর রহমান মিসবাহর সভাপতিত্বে ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব, সুনামগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মনির উদ্দিন মনিরের সঞ্চালনায় আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যদের মাঝে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টি নেতা সাইফুর রহমান শামছু, গৌরারং ইউপি চেয়ারম্যান ও জাপা নেতা শওকত আলী, সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু, মোল্লাপাড়া ইউপি জাপার আহ্বায়ক তোরাব আলী, লক্ষণশ্রী ইউপি জাপার আহ্বায়ক আব্দুল মান্নান, কাঠইর ইউপি জাপার সভাপতি ফারুক মেনর, রঙ্গারচর ইউপি জাপার আহ্বায়ক ফয়জুর রহমান, সুরমা ইউপি জাপার আহ্বায়ক সিরাজুল ইসলাম, সুনামগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সাজিদ, জাতীয় যুব সংহতি নেতা শাহীন আহমেদ মিন্টু, জাতীয় মহিলা পার্টি সুনামগঞ্জ জেলার যুগ্ম আহ্বায়ক ফরিদা পারভীন, জাহাঙ্গীরনগর ইউপি জাপা নেতা শাহ আলম, সুরমা ইউপি জাপা নেতা জাহাঙ্গীর আলম প্রমুখ।

দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন জাতীয় ওলামা পার্টি সুনামগঞ্জ জেলার আহ্বায়ক হাফেজ মাওলানা রফিকুল ইসলাম আলাল।

এরশাদ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close