• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জাপার আমলে রমজানে পণ্যের দাম বাড়েনি: জিএম কাদের

প্রকাশ:  ০৩ মার্চ ২০২৩, ১১:৩২
লালমনিরহাট প্রতিনিধি

জাতীয় পার্টির আমলে রমজানে কোনো পণ্যের দাম বাড়েনি বলে দাবি করেছেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি। বৃহস্পতিবার (২ মার্চ) বিকেলে লালমনিরহাটে সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ দাবি করেন।

গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেন, বর্তমানে শিক্ষা ও স্বাস্থ্য খাতে ব্যাপক দুর্নীতি হচ্ছে। এসব ঠিকভাবে দেখভাল হচ্ছে না। দেশের মানুষের সঙ্গে প্রতারণা করা হচ্ছে। তাই শিক্ষা ও স্বাস্থ্যের দিকে নজর দেওয়া উচিত।

তিনি বলেন, এই সরকারের আমলে বিদ্যুৎসহ রমজানে সব পণ্যের দাম বেড়েছে। কিন্তু জাতীয় পার্টির আমলে রমজানে কোনো পণ্যের দাম বাড়েনি। বরং রমজান সাধারণে মানুষের কথা ভেবে সব পণ্যের দাম কমানো হয়েছিল। তাই এই দায় সরকারকেই নিতে হবে।

জাপা চেয়ারম্যান বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে সব মন্ত্রণালয়ের হযবরল অবস্থা। অব্যবস্থাপনার কারণে মন্ত্রণালয় গুলো অস্বাভাবিকভাবে ভেঙে পড়েছে। সরকারের উচিৎ এসব কঠোর নজদারি দিয়ে নিয়ন্ত্রণে আনা। দেশের অবস্থা আরো খারাপের দিকে ঠেলে দিয়ে পরে নজর দিলে দেশের মানুষের কোনো কজে আসবে না।

বিদ্যুতের দাম বৃদ্ধি নিয়ে তিনি বলেন, প্রতিনিয়তই বিদ্যুতের দাম বৃদ্ধি করা হচ্ছে। যার ফলে শিল্প ও ব্যবসা-বাণিজ্যে লোকসান দেখা দিচ্ছে। অনেক মানুষ বেকার হয়ে পড়ছে। বরাবরই সরকারকে এ বিষয়ে খেয়াল করার জন্য আমরা দাবি জানাচ্ছি। কিন্তু কোনো কাজ হচ্ছে না। বিদ্যুৎতের দাম বৃদ্ধি সরকারের জন্য চরম ব্যর্থতার।

তিন দিনের সরকারি সফরে নিজ নির্বাচনী এলাকা লালমনিরহাটে আসেন জিএম কাদের এমপি। সার্কিট হাউজে পৌছলে জেলা প্রশাসনের চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। এ সময় জাতীয় পার্টির নেতারা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

পূর্বপশ্চিমবিডি/এসএম

লালমনিরহাট,জাতীয় পার্টি,পণ্য,রমজান,দাম,গোলাম মোহাম্মদ কাদের
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close