• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

কাঁচের ঘরে বাস করে অন্যের ভবনে ঢিল মারা বন্ধ করুন: গয়েশ্বর

প্রকাশ:  ০৭ জানুয়ারি ২০২৩, ১৩:৩৯
নিজস্ব প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, কাঁচের ঘরে বাস করে অন্যের ভবনে ঢিল মারা বন্ধ করুন। না হলে ভবিষ্যতে দিশা পাবেন না কোথায় যাবেন? আজ চাকরির ভয় দেখিয়ে গণতান্ত্রিক ও সাংবিধানিক প্রতিষ্ঠানগুলো নিয়ন্ত্রণ করছে। আন্দোলনের কোনো বিকল্প নেই। এর মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে এবং গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে।

শনিবার (৭ জানুয়ারি) দুপুরে রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক বিক্ষোভ মিছিলের পূর্বে তিনি এসব কথা বলেন।

তারেক রহমান ও তার স্ত্রী জোবাইদা রহমানের সম্পদ বাজেয়াপ্ত করার আদেশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, এই সরকার লুটপাটের মাধ্যমে দেশকে শূন্য করেছে। আর এখন তারেক রহমানের প্রতি তাদের রাগ। কারণ তিনি দেশে না থেকেও দেশবাসীকে জাগ্রত করেছেন। তার নেতৃত্বে এই গণজাগরণে সরকার এখন আতঙ্কিত।

তিনি বলেন, তারেক রহমানের কোনো অস্থাবর সম্পত্তি নেই। মূলত ওয়ান ইলেভেনে শেখ হাসিনা দেশে বিরাজনীতিকরণের রাজনীতি শুরু করেছিলেন। তারই ধারাবাহিকতায় এই মিথ্যাচার।

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, এ সরকারের মন্ত্রী বা এমপিরা কোনো প্রতিষ্ঠান থেকে কতো টাকা লুট করেছে তার সবকিছুই বেরিয়ে আসবে। তখন কিন্তু শেখ হাসিনা বোরকা পরে রাস্তায় নামতে পারবেন না।

বিক্ষোভ মিছিলটি নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে আবারো নয়াপল্টনে গিয়ে শেষ হয়।

পূর্বপশ্চিমবিডি/এসএম

গয়েশ্বর চন্দ্র রায়,বিএনপি,গণতন্ত্র,সরকার,পতন,ঢিল,বন্ধ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close