• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||

বিএনপি-জামায়াত জোট দেশে অশান্তি চায়: শাজাহান খান

প্রকাশ:  ০৩ জানুয়ারি ২০২৩, ১৪:০৪
বরগুনা প্রতিনিধি

বিএনপি-জামায়াত জোট দেশে অশান্তি চায় বলে মন্তব্য করেছেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান।

মঙ্গলবার (৩ জানুয়ারি) বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

শাজাহান খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার জন্য ২১ বার চেষ্টা করেছে বিএনপি। এখন তারা আওয়ামী লীগের উন্নয়নমূলক কর্মকাণ্ড সহ্য করতে পারছে না। শেখ হাসিনার উন্নয়ন দেখে তাদের হিংসা হচ্ছে। তাই তারা বলছে দেশে উন্নয়ন করলে হবে না, গণতন্ত্র থাকতে হবে।

তিনি বলেন, বিএনপির কাছে গণতন্ত্র হলো সন্ত্রাস করা, মানুষ হত্যা করা। তাই গণতন্ত্রের নামে মানুষ হত্যা করার সুযোগ বাংলার মানুষ আর কাউকে দেবে না। বিএনপি জামায়াত জোট তারা কাউকে শান্তি দিতে চায় না। তারা দেশে অশান্তি সৃষ্টি করে রাখতে চায়। তারা শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিলা। তারা আমাদের জাতীয় চার নেতাকে হত্যা করেছে। তারা বাংলাদেশের স্বাধীনতাকে চায় না।

মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আরো বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রায়ই বলেন পাকিস্তানের সময় নাকি তারা ভালো ছিলো। মুক্তিযুদ্ধের সময় ফখরুলের বাবা ছিরো রাজাকার। আর এ কারণেই মুক্তিযুদ্ধের অসম্মান করে মির্জা ফখরুল এখন বলেন ‘খালেদা জিয়া নাকি দেশের প্রথম নারী মুক্তিযোদ্ধা এবং তারেক জিয়া শিশু মুক্তিযোদ্ধা’। তাই মুক্তিযোদ্ধাদের সম্মান রক্ষার জন্য আগামী নির্বাচনে শেখ হাসিনাকে জয়ী করতে সবাইকে আহ্বান জানান।

পূর্বপশ্চিমবিডি/এসএম

বরগুনা,শাজাহান খান,অশান্তি,বিএনপি-জামায়াত,জোট,দেশ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close