• সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||

চলমান গণতান্ত্রিক আন্দোলনে আমাদের পাশে থাকুন: গয়েশ্বর

প্রকাশ:  ০২ জানুয়ারি ২০২৩, ২৩:৫২ | আপডেট : ০২ জানুয়ারি ২০২৩, ২৩:৫৯
নিজস্ব প্রতিবেদক

দেশবাসীর কাছে আহ্বান জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আপনারা আমাদের চলমান গণতান্ত্রিক আন্দোলনে আমাদের পাশে থাকুন। যাতে করে আমাদের নেতৃবৃন্দ মুক্ত হয়ে আপনাদের পাশে দাঁড়াতে পারেন।

সোমবার (২ জানুয়ারি) রাতে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আপনারা সবাই জানেন, আমাদের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মিথ্যা ভিত্তিহীন মামলায় রাজনৈতিক কারণে গৃহবন্দি অবস্থায় আছেন। একই অবস্থা আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানেরও। তিনি বিদেশে থাকতে বাধ্য হচ্ছেন। আমাদের দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ বহু নেতাকর্মী গ্রেপ্তার হয়ে কারাবন্দি অবস্থায় আছেন। তাদের জন্য সবাই দোয়া করবেন। তাদেরকে যেন আমরা মুক্ত করতে পারি।

এ সময় খালেদা জিয়ার প্রসঙ্গ টেনে তিনি বলেন, আপনারা জানেন, আমার-আপনার নেত্রী ও গণতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়া শীতের রাতে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিরতণ করতেন। আপনারা সবাই দোয়া করবেন, যেন আপনাদের নেত্রী গৃহবন্দী অবস্থা থেকে মুক্ত হয়ে আপনাদের পাশে দাঁড়াতে পারে।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলামের তত্ত্বাবধানে এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অধ্যাপক রফিক আল কবির লাবু, এএসএম রফিকুল ইসলাম বাচ্চু, জাহানারা বেগম, কাজী রওনাকুল ইসলাম টিপু, ডা. মাহমুদুর রহমান নোমান, ডা. জাহিদুল কবির, ডা. ইমন, ডা. রতন, ডা. তৌহিদুল রহমান, ডা. সাইফুল ইসলাম বাদশা।

পরে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

পূর্বপশ্চিমবিডি/এসএম

গয়েশ্বর চন্দ্র রায়,বিএনপি,গণতান্ত্রিক,আন্দোলন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close