• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সরকারের পতনের জন্য দেশের মানুষ রাস্তায় নেমেছে: খসরু

প্রকাশ:  ২৪ ডিসেম্বর ২০২২, ১৫:৩৪
বরিশাল প্রতিনিধি

সরকারের পতনের জন্য দেশের মানুষ রাস্তায় নেমেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

শনিবার (২৪ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরিশালে বিএনপির গণমিছিলের আগে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

মীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, সরকারের কাছে মেসেজ চলে গেছে, এ দেশের মানুষ আর ভোট চুরি মেনে নেবে না। জনগণ এবার ভোট চোরদের হাতেনাতে ধরে, নিজেদের ভোটাধিকার প্রয়োগ করে সরকার নির্বাচিত করবে। সেই সরকার জনগণের কাছে দায়বদ্ধ থাকবে। তাই আজকে দেশের মানুষ তাদের গণতান্ত্রিক, রাজনৈতিক ও সাংবিধানিক অধিকার ফিরে পাওয়ার আন্দোলনে জীবনের ঝুঁকি নিয়ে রাস্তায় নেমেছে।

তিনি বলেন, সরকার ইতোমধ্যে শত শত মানুষকে গুম, ক্রসফায়ার ও পুলিশি হেফাজতে হত্যা করেছে। সম্প্রতি বিএনপির ১৩ নেতাকে হত্যা করা হয়েছে। ভয়ভীতির পরিবেশ সৃষ্টি করে এতদিন ক্ষমতায় থাকলেও বর্তমানে দেশের মানুষ ভয়কে জয় করে এই ফ্যাসিস্ট সরকারকে পতনের জন্য রাস্তায় নেমেছে। গুলি, খুন, গুম, নির্বিচারে হত্যা করে এই জনগণকে থামাতে পারবে না। অতীতের মতো এবারও দেশের মানুষ গণতন্ত্রের আন্দোলনে জয়ী হবে।

এ সময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, সহ সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, সদস্য আবু নাসের মো. রহমাতুল্লাহ ও এবায়দুল হক চান, বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক ও সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ, জেলা বিএনপির (দক্ষিণ) সদস্য সচিব আবুল কালাম শাহিন, জেলা বিএনপির (উত্তর) আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ শহীদুল্লাহ ও সদস্য সচিব মিজানুর রহমান মুকুল।

পূর্বপশ্চিমবিডি/এসএম

বরিশাল,রাস্তা,মানুষ,দেশ,সরকার,পতন,আমীর খসরু মাহমুদ চৌধুরী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close