• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে: পানিসম্পদ উপমন্ত্রী

প্রকাশ:  ২৯ অক্টোবর ২০২২, ১৭:০৭
শরীয়তপুর প্রতিনিধি

‌‘আন্দোলনের ভয় আওয়ামী লীগকে দেখিয়ে লাভ নাই। দীর্ঘ আন্দোলন, লড়াই-সংগ্রামের মাধ্যমে আওয়ামী লীগ এ অবস্থানে এসেছে। ক্ষমতায় টিকে থাকার জন্য এ সরকারের কারো কাছে ধরনা দেওয়ার প্রয়োজন হয় না। আওয়ামী লীগ জানে, রাজনীতি করতে হলে জনগণের ভালোবাসা ও সমর্থন প্রয়োজন। ষড়যন্ত্রের রাজনীতি করতে করতে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে।’

শনিবার (২৯ অক্টোবর) দুপুরে শরীয়তপুরের সখিপুরের চরভাগায় নড়িয়া উপজেলা ও সখিপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন করার লক্ষে আয়োজিত সভায় এসব কথা বলেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে গণতান্ত্রিক চেতনাকে সমুন্নত রাখতে আওয়ামী লীগ অঙ্গীকারবদ্ধ। যেকোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে দাঁতভাঙা জবাব দিতে সর্বদা প্রস্তুত। তাই রাজপথে থেকেই আওয়ামী লীগ সব ষড়যন্ত্রের জবাব দেবে। এ জন্য আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগসহ সকল সহযোগী সর্বদা প্রস্তুত রয়েছে।

‘বিএনপির রাজনীতিতে বিদেশ নির্ভরতা দেশবাসী প্রত্যক্ষ করেছে। তাদের নেতা তারেক রহমান দেশ থেকে টাকা পাচার করে বিদেশে পালিয়ে থেকে বিলাসী জীবন-যাপন করছেন। জনগণকে বিভ্রান্ত করে ফায়দা লুটার অপচেষ্টাও করেছে বিএনপি। তাই এসি রুমে থেকে আন্দোলনের প্রলাপ বকে। রাজপথের আন্দোলন আর এসিরুমে বসে প্রলাপ বকা এক কথা নয়। বিএনপি তো তাদের নেত্রী খালেদা জিয়ার মুক্তির জন্য সারাদেশে একটা মিছিল করতে পারে নাই। তারা আবার আন্দোলনের হুংকার দেয়।’

তিনি বলেন, ক্ষমতায় আসতে হলে জনগণের কাছে যেতে হয়, তাদের জন্য কাজ করতে হয়। বাঙালীর সব অর্জনে নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগ। বঙ্গবন্ধু তিলে তিলে আওয়ামী লীগকে গড়ে তুলেছিলেন। তার নেতৃত্বে আওয়ামী লীগ একাত্তরে দেশের স্বাধীনতা এনে দিয়েছেন। জনগণের রায় ছাড়া কোনো প্রভু এসে ক্ষমতায় বসিয়ে দিবে না। আর শেখ হাসিনা ও আওয়ামী লীগের শক্তিই জনগণ। জনগণের রায় পঞ্চমবারের মতো শেখ হাসিনা ক্ষমতায় আসবেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

শরীয়তপুর,পানিসম্পদ উপমন্ত্রী,একেএম এনামুল হক শামীম,বিএনপি,জনগণ,বিচ্ছিন্ন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close