• সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১
  • ||

দেশে কেউ ন্যায়বিচার প্রতিষ্ঠা করতে পারেনি: মুফতি ফয়জুল করীম

প্রকাশ:  ০৯ অক্টোবর ২০২২, ২২:১৭
মুন্সিগঞ্জ প্রতিনিধি

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেছেন, আমাদের সবচেয়ে বড় সমস্যা ভোটের অধিকার। এটির সমাধানের পথ হল একটি ভালো নির্বাচন। ভালো নির্বাচন সমস্যা দূর করার একটি কারণ হতে পারে, তবে সমস্ত সমস্যা দূর করার উপায় এটা না। এদেশে কেউ ন্যায়বিচার প্রতিষ্ঠা করতে পারেনি। মানবিক মর্যাদা প্রতিষ্ঠা করতে পারি নাই। দল পরিবর্তন হয়েছে, নেতার পরিবর্তন হয়েছে কিন্তু নীতির পরিবর্তন হয়নি। এবিসি সবাই চোর।

রোববার (৯ অক্টোবর) বিকেলে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদসহ ১৫ দফা দাবিতে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ফয়জুল করীম আরও বলেন, আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি দেশ শাসন করেছে। ইসলাম ব্যতীত কেউ সাম্যতা রক্ষা করতে পারে নাই। পারবেও না। ইসলামী আন্দোলন চায় আদর্শভিত্তিক চরিত্রকে গঠন করে একদল নেতা তৈরির ভিত্তিতে দেশকে এক নম্বর বানাতে চাই।

ইসলামী আন্দোলন বাংলাদেশ মুন্সিগঞ্জ জেলা সভাপতি এ কে এম আতিকুর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারি মুফতি সাইফুল ইসলাম সাইফের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম-মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, যুগ্ম-মহাসচিব ও ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব আমিনুল ইসলাম, ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল আতিকুর রহমান মুজাহিদ, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ নূরুল করীম আকরাম প্রমুখ।

মুফতি ফয়জুল করীম,ইসলামী আন্দোলন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close