• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||

বিএনপি নেতারা কে কোথায় ঈদ করছেন

প্রকাশ:  ১০ জুলাই ২০২২, ০৯:০৮
নিজস্ব প্রতিবেদক

বিএনপির পক্ষ থেকে সব গণমাধ্যমকর্মীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন দলের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান।

শায়রুল কবির খান জানান, প্রতি বছরের মতো এবারও ঈদের নামাজের পর বেলা ১১টা ৩০মিনিটে জিয়াউর রহমানের মাজার জিয়ারত করবেন বিএনপি মহাসচিবসহ স্থায়ী কমিটির সদস্যরা।

প্রতি ঈদের দিন সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে মহাসচিবসহ স্থায়ী কমিটির সদস্যরা শুভেচ্ছা বিনিময় করতে যান। এবার ঈদেও খালেদা জিয়া ঈদের রাতে (রোববার রাতে) দলের স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

জানা গেছে, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকায় ঈদের নামাজ আদায় করবেন। মহাসচিব ছাড়াও বিএনপি স্থায়ী কমিটির সদস্য ডক্টর খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ঢাকায় ঈদের নামাজ আদায় করবেন।

ডক্টর আব্দুল মঈন খান জাতিসংঘের একটি সেমিনারে অংশ নিতে বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন। তিনি ঈদের পর ঢাকায় ফিরে আসার কথা রয়েছে বলে জানা গেছে।

বিএনপির আরেক নেতা আমির খসরু মাহমুদ চৌধুরী ইতিমধ্যে তার নিজের শহর চট্টগ্রাম গেছেন। তিনি ঈদুল আজহার নামাজ চট্টগ্রামেই আদায় করবেন বলে জানা গেছে।

ইকবাল হাসান মাহমুদ টুকু গেছেন সিরাজগঞ্জ। তিনি সেখানে ঈদের নামাজ আদায় করার কথা রয়েছে।

ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া দীর্ঘদিন ধরে অসুস্থ অবস্থায় নিজের বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। তার শারীরিক সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

গয়েশ্বর চন্দ্র রায় ঈদের দিন জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন করতে যাওয়ার কথা রয়েছে।

পূর্বপশ্চিম/ম

বিএনপি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close