• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

দিঘলিয়ায় আ'লীগ-বিএনপির দফায় দফায় সংঘর্ষ, আহত ২০

প্রকাশ:  ১৬ এপ্রিল ২০২২, ১৩:০৮
খুলনা প্রতিনিধি

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খুলনার দিঘলিয়া উপজেলায় আওয়ামী লীগ ও বিএনপির দু’দলের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্থানীয় পুলিশ ক্যাম্পের ইনচার্জসহ উভয় গ্রুপের ২০ জন আহত হয়েছেন। আহতরা বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শুক্রবার (১৫ এপ্রিল) বিকালে উপজেলার গাজীরহাট ইউনিয়নের মোল্যাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, কোলার হাটের ডাক এবং এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গাজীরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোল্লা আব্দুস সালামসহ স্থানীয় আওয়ামী লীগ নেতা কর্মীদের সাথে স্থানীয় বিএনপি নেতা বুলু শেখ, জাকির মোল্লা, এবং মাসুদসহ তার সহযোগীদের সঙ্গে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিল। গত কয়েকদিন ধরে স্থানীয় কোলাবাজারের হাটের ডাক এবং বাজারে ইজারা তোলাকে কেন্দ্র করে উভয় গ্রুপের মধ্যে চরম উত্তেজনা সৃষ্টি হয়।

এদিন উভয় পক্ষ দা, বল্লব, সোড়কী, লাঠিসোটাসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে গাজীরহাট পুলিশ ক্যাম্পের ইনচার্জ সুব্রত বিশ্বাসসহ ২০ জন আহত হয়।

আহতরা হরেন- আবু সিদ্দিক মোল্লা (৫৫) , কামরুল মোল্লা (৪৫), সেলিম মোল্লা (৩০), মিন্টু মোল্লা (৩৫), মোঃ জাকির হোসেন (৫১), কলম শেখ (৪৮), হাসিব শেখ(৩৫), কাদের শেখ(৩২),কালু মিয়া (৩০), মুকুল (৩৫), হৃদয় (২২) রাসেল (২১)।

দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ চৌধুরী বলেন, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে স্থানীয় বিএনপিনেতা বুলু শেখ, মাসুদসহ উভয় গ্রুপের ১২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএনএস/জেএস

আওয়ামী লীগ,বিএনপি,খুলনা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close