• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

কর্মীদের রোষানল থেকে বাঁচতে বিএনপি নেতারা আবোলতাবোল বকছেন: কাদের

প্রকাশ:  ০৫ এপ্রিল ২০২২, ১৯:৫৭ | আপডেট : ০৫ এপ্রিল ২০২২, ২০:০৭
নিজস্ব প্রতিবেদক

দলীয় কর্মীদের রোষানল থেকে বাঁচতে বিএনপি নেতারা আবোলতাবোল বকছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার (৫ এপ্রিল) সকালে নিজ বাসভবনে ব্রিফিংকালে এসব কথা বলেন ওবায়দুল কাদের। করোনা মহামারিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রায় প্রতিদিনই নিজ বাসভবনে বসে একা ব্রিফিং করছেন। কাদেরের আজকের ব্রিফিংয়ে বিএনপিরই সমালোচনা করা হয়েছে বেশি।

ওবায়দুল কাদের বিএনপির নেতাদের সমালোচনা করে বলেন, আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার জন্যই বিএনপির শীর্ষ নেতাদের বিরুদ্ধে তাদের কর্মীদের ক্ষোভ তীব্র থেকে তীব্রতর হচ্ছে। তাই দলীয় কর্মীদের রোষানল থেকে বাঁচতে বিএনপি নেতারা আবোলতাবোল বকছেন।

বিএনপির নেতা-কর্মীদের বানোয়াট মামলায় কারাগারে আটক রাখা হচ্ছে, দলটির নেতাদের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতা-কর্মীরা সন্ত্রাস সৃষ্টি করবেন, জনগণের সম্পদ এবং শান্তি রক্ষাকারী নষ্ট করবেন, বাসে আগুন দেবেন, নিজেরা নিজেরা মারামারি করবেন আর সরকার জনস্বার্থে ব্যবস্থা নিলে বলবে মিথ্যা বানোয়াট মামলায় তাদের গ্রেপ্তার করা হচ্ছে। তিনি দাবি করেন, আইন তার নিজস্ব গতিতে চলছে। আইন–আদালতের ওপর সরকারের কোনো হস্তক্ষেপ নেই।

শেখ হাসিনার কাছে অপরাধীর রাজনৈতিক কোনো পরিচয় নেই দাবি করে ওবায়দুল কাদের বলেন, নিজ দলের নেতা-সমর্থক অপরাধী হলে সরকার আইনগত ব্যবস্থা গ্রহণে বাধা দেয়নি। আইনের গতিকে বাধাগ্রস্ত করেনি। শুদ্ধি অভিযানে নিজ দলের অনেক নেতা গ্রেপ্তার হয়েছেন।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সুনির্দিষ্ট অভিযোগে কোনো অপরাধীকে গ্রেপ্তার করলেই বিএনপি ঢালাও অভিযোগ তোলে এবং মিথ্যাচার করে বলে দাবি করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, তাহলে কি নিজ দলে চিহ্নিত অপরাধীদের পুষতে চায় বিএনপি?

পূর্বপশ্চিমবিডি/এনজে

বিএনপি,সাধারণ সম্পাদক,ওবায়দুল কাদের
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close