• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আর্ন্তজাতিক প্রতিযোগিতায় রাজবাড়ির রুমির স্বর্ণ জয়

প্রকাশ:  ০৬ মার্চ ২০২৪, ১০:৫৫
নিজস্ব প্রতিবেদক

জাতীয় ও আর্ন্তজাতিক প্রতিযোগিতায় রাজবাড়ির রুমি আক্তার মুন্নির সাফল্য অর্জন ২টি স্বর্ণ, ২টি রৌপ্য, ২টি তাম্র।

উদীয়মান খেলোয়াড় রুমি আক্তার মুন্নি কারাতে ব্লাক বেল্ট গ্রান্ড প্রিক্স প্রতিযোগিতা ২০২৩ ফ্রান্স থেকে রৌপ্য পদক জয় করে দেশে ফিরেছেন। ২০২২ বুচারেস্ট রোমানিয়া তাম্র পদক অর্জন। বাংলাদেশ জুজুৎসুর পক্ষ থেকে গত ২৮শে ফেব্রুয়ারী রাজধানীর ফোর সিজন রেষ্টুরেন্টে বিজয়ী সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন বিএসপি, এএফডব্লিউসি, পিএসসি, পিইং, শামসুল আলম খান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পরিচালক (ক্রীড়া ও সংস্কৃতি) বাংলাদেশ আনসার ও ভিডিপি মুহাম্মদ রায়হান উদ্দিন ফকির।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ জুজুৎসু এসোসিয়েশনের সভাপতি ও পাবনা ৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক খন্দকার প্রিন্স। অনুষ্ঠানের আনুষ্ঠানিক দায়িত্ব পালন করেন বাংলাদেশ জুজুৎসু এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ড. রফিকুল ইসলাম নিউটন। (পিএইচডি ইন মার্শাল আর্ট)।

উল্লেখ্য যে, আঃ রহমান ও ময়না বেগমের কন্যা রুমি আক্তার মুন্নির জন্মস্থান রাজবাড়ী জেলার সদর থানার বারলাহুরিয়া গ্রামে। ২০১৯ সাল থেকে কারাতে শুরু করা রুমি জাপান থেকে ইয়াসিতু সজুফির কাছ থেকে উচ্চতর প্রশিক্ষণ গ্রহণ করে জাপানের ব্লাক বেল্ট পায়।

অলিম্পিকে বাংলাদেশের জন্য স্বর্ণ জয়ের স্বপ্ন দেখেন সদ্য গ্রান্ড প্রিক্স প্যারিস চ্যাম্পিয়ান ও বুচারেস্ট রোমানিয়া থেকে পদক বিজয়ী খেলোয়াড় রুমি আক্তার মুন্নি।

স্বর্ণজয়,আন্তর্জাতিক পুরস্কার,রাজবাড়ী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close