• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

যাত্রা শুরু করলো জিইউবি পাবলিক হেলথ ক্লাব, ১৯ সদস্যের কমিটি

প্রকাশ:  ২৭ জানুয়ারি ২০২৪, ১৭:০২ | আপডেট : ২৭ জানুয়ারি ২০২৪, ২২:২৯
নিজস্ব প্রতিবেদক

জার্মান ইউনিভার্সিটি বাংলাদেশ (জিইউবি) এর ডিপার্টমেন্ট অব পাবলিক হেলথ (জনস্বাস্থ্য বিভাগ) এর ছাত্র-ছাত্রীদের নিয়ে গঠিত হল 'জার্মান ইউনিভার্সিটি বাংলাদেশ পাবলিক হেলথ ক্লাব'। বিভাগীয় প্রধান রওশন আরা আফরিন কে কনভেনার করে আজ জনস্বাস্থ্যভিত্তিক ক্লাবটির ১ম কার্যনির্বাহী পরিষদ - ২০২৩-২৪ এর ১৯ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন জনস্বাস্থ্য বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী খন্দকার মনির হোসেন, সাধারণ সম্পাদক মোঃ জনি এবং সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন।

শুক্রবার (২৬ জানুয়ারি ২০২৪) দুপুরে বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে ক্লাবের উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু হয় ক্লাবটি'র। উক্ত অনুষ্ঠানে বিভাগীয় প্রধান রওশন আরা আফরিন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর এস. এম. ইকবাল হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মোয়াজ্জেম হোসেন, রেজিস্ট্রার অধ্যাপক আবুল কালাম আজাদ, ফ্যাকাল্টি অব বায়ো এন্ড হেলথ সায়েন্স এর ডিন অধ্যাপক মোহাম্মদ শাহজাহান।

নবনির্বাচিত এ পরিষদের অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি অভিজিৎ কুমার দেবনাথ, কোষাধ্যক্ষ জসিম উদ্দিন, যুগ্ম- সম্পাদক আবদুস সবুর, গবেষণা ও পরিকল্পনা সম্পাদক রতন চন্দ্র রায়, অফিস সম্পাদক হালিমাতুস সাদিয়া, প্রেস এবং এডভার্টাইজিং সম্পাদক পিয়া চক্রবর্ত্তী, ওম্যান এন্ড জেন্ডার বিষয়ক সম্পাদক সুম্মা সুলতানা, বিজ্ঞান ও তথ-প্রযুক্তি বিষয়ক সম্পাদক উপ্রি সিং মারমা, খেলাধুলা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রুবেল হোসেন, সাধারণ সদস্য মাহমুদ হাসান, সাখাওয়াত উল্লাহ, দোলন ভৌমিক, উম্মে সালমা, মো: ফয়সাল বিন জাহাঙ্গীর, আসমাউল হুসনা নিশি।

জার্মান ইউনিভার্সিটি বাংলাদেশ (জিইউবি),পাবলিক হেলথ ক্লাব,কার্যনির্বাহী পরিষদ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close