• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বরিশালবাসী ৩০০ কোটি টাকা ঋণী : মেয়র আবুল খায়ের

প্রকাশ:  ১৪ নভেম্বর ২০২৩, ১৭:০০
পূর্ব পশ্চিম ডেস্ক

বরিশাল সিটি কর্পোরেশনের (বিসিসি) মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ বলেছেন, নগর ভবনের প্রশাসনিক কাঠামো নেই বললেই চলে। সিটি কর্পোরেশনে আমি মাত্র ১২ কোটি টাকা পেয়েছি। আর বরিশালবাসী ৩০০ কোটি টাকা ঋণী।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে নগর ভবনের সামনে তৈরি অস্থায়ী মঞ্চে অভিষেক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সম্পর্কিত খবর

    আবুল খায়ের আব্দুল্লাহ বলেন, আজকে আনুষ্ঠানিকভাবে আমি মেয়রের পবিত্র দায়িত্ব গ্রহণ করলাম। আমি নগরবাসীর কল্যাণ ও উন্নয়নে কাজ করবো। আমাকে সকলে সহযোগিতা করবেন। সকলের সহযোগিতায় আমি নতুন বরিশাল গড়তে চাই। আমি প্রতিহিংসায় বিশ্বাস করি না। সিটি কর্পোরেশনের কর্মকর্তা কর্মচারীদের প্রতি অনুরোধ করবো, আপনারা জনসেবায় সকল স্বার্থের ঊর্ধ্বে থেকে কাজ করবেন। প্রশাসনিক অবকাঠামো ভেঙে পড়লেও তা নিয়ে চিন্তা করবেন না, সব হবে।

    তিনি বলেন, বরিশালবাসীর দুঃখ দুর্দশার কথা অনুধাবন করে আমি দায়িত্ব নেওয়ার আগেই নেত্রী ৮০০ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। বরিশালবাসীর পক্ষ থেকে তাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা।

    বরিশাল সিটি কর্পোরেশনের আয়োজনে ও বিভাগীয় কমিশনার শওকত আলীর সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, বরিশাল-২ আসনের সংসদ সদস্য শাহে আলম, বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথ, আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য হাফিজ মল্লিক, সংরক্ষিত আসনের সংসদ সদস্য রুবিনা মীরা, মেয়রপত্নী লুনা আব্দুল্লাহ, বরিশাল সিটি কর্পোরেশনের সচিব মাসুমা আক্তার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস, জেলা প্রশাসক শহিদুল ইসলাম, বরিশাল মহানগর পুলিশের কমিশনার সাইফুল ইসলাম, ৩০টি ওয়ার্ডের কাউন্সিলরসহ প্রশাসনিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    অভিষেক অনুষ্ঠান উপলক্ষ্যে সকাল ৯টা থেকেই যানজটের কবলে পড়ে নগরী। শুধু মহানগরী নয় বিভিন্ন উপজেলা থেকেও নেতাকর্মীরা দলে দলে যোগ দেন। অভিষেক অনুষ্ঠানের আলোচনা শেষে দুপুর দেড়টার দিকে নগর ভবনে প্রবেশ করেন আবুল খায়ের আব্দুল্লাহ।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close