• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

কাকরাইলে বাস ও পিকআপ ভাঙচুর

প্রকাশ:  ২৮ অক্টোবর ২০২৩, ১২:৩৬
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মাতৃভাষা ইনস্টিটিউটের সামনে একটি বাস ভাঙচুর করা হয়েছে। অন্যদিকে, কাকরাইলের হেয়ার রোডে দুইটি পিকআপ ভ্যান ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২৮ অক্টোবর) সকাল ১১টায় কাকরাইলের হেয়ার রোডে ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) এবং প্রধান বিচারপতির বাসভবনের বিপরীতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপির একটি মিছিল মগবাজার থেকে কাকরাইলের দিকে যাওয়ার সময় দুইটি পিকআপ আটকে ভাঙচুর চালিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এদিকে, একই সময়ে কাকরাইল মোড়ে বৈশাখী পরিবহনের একটি বাসসহ দুটি বাস ভাঙচুর করা হয়েছে। তবে কে বা কারা বাসটিতে ভাঙচুর চালিয়েছে তা নিশ্চিত হতে পারেনি পুলিশ। ভাঙচুরের ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট এক ব্যক্তিকে আটক করে তারা।

আটক ব্যক্তির নাম পরিচয় এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ। এছাড়া কোন দলের লোকজন গাড়িটিতে ভাঙচুর চালিয়েছে তাও তারা এখন পর্যন্ত নিশ্চিত নয়। আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের পর এসব তথ্য জানা যাবে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

এদিকে, রাজধানীতে বড় দুই রাজনৈতিক দলের সমাবেশকে কেন্দ্র করে উত্তপ্ত রাজপথ। সমাবেশ ঘিরে নগরবাসীর নিরাপত্তায় রাজধানীর প্রবেশমুখে কড়াকড়ি আরোপ করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তবে এরই মধ্যেই বিএনপির মহাসমাবেশে নেতাকর্মীদের ঢল নেমেছে। লোকারণ্য নয়াপল্টন।

অপরদিকে, শান্তি ও উন্নয়ন সমাবেশের জন্য বায়তুল মোকাররম দক্ষিণ গেটের সামনে মঞ্চ প্রস্তুত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। এখন সমাবেশ শুরুর অপেক্ষা করছেন নেতাকর্মীরা।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ভাঙচুর,কাকরাইল,বাস,পিকআপ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close