• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

হাওরে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার

প্রকাশ:  ১৩ আগস্ট ২০২৩, ১৩:৪৫
পূর্বপশ্চিম ডেস্ক

কিশোরগঞ্জের মিঠামইন হাওরে নিখোঁজের ৪২ ঘণ্টা পর অন্তর চক্রবর্তী (৩২) নামে এক পর্যটকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

রোববার (১৩ আগস্ট) ফায়ার সার্ভিস কিশোরগঞ্জের স্টেশন কর্মকর্তা আবুজর গিফারী এ তথ‌্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত শুক্রবার (১১ আগস্ট) দুপুর আড়াইটার দিকে মিঠামইনে নবনির্মিত সেনানিবাসের পশ্চিম প্রান্ত এলাকার ঘোড়াউত্রা নদীতে ইঞ্জিনচালিত নৌকার গলুইয়ে বসে গোসল করার সময় নৌকা থেকে পড়ে তিনি নিখোঁজ হন। এরপর থেকে তাকে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি দল কাজ করে যাচ্ছিল। রোববার সকাল ৯টার দিকে অন্তর চক্রবর্তীর মরদেহ ঘটনাস্থল থেকে একটু দূরে ভাসমান অবস্থায় দেখতে পায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল। পরে তার মরদেহ উদ্ধার করে মিঠামইন থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কালিন্দ্র নাথ গোলদার জানান, অন্তর চক্রবর্তীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। তিনি ঝালকাঠি জেলার কাঠপট্টি এলাকার উত্তম চক্রবর্তীর ছেলে। ঢাকার মহাখালীর একটি প্রাইভেট কোম্পানির হিসাব রক্ষক হিসাবে কর্মরত ছিলেন অন্তর চক্রবর্তী। পাশাপাশি তিনি বর্তমানে যুব ইউনিয়ন জাতীয় কমিটির সদস্য ও ঢাকা উত্তরের তথ্য ও গবেষণা সম্পাদক ছিলেন।

উল্লেখ‌্য, গত শুক্রবার (১১ আগস্ট) সকালে ঢাকা থেকে ১০ জনের একটি দল কিশোরগঞ্জের হাওরে ঘুরতে আসে। তারা নিকলী থেকে একটি নৌকা করে মিঠামইন অলওয়েদার সড়কে যাচ্ছিলেন। এসময় নৌকার গলুইয়ে বসে বোতল দিয়ে পানি নিয়ে গোসল করছিলেন অন্তর। পরে অসাবধানতাবশত নৌকা থেকে ঘোড়াউত্রা নদীতে পড়ে নিখোঁজ হন অন্তর। নিখোঁজের পর অন্তরকে বাঁচানোর চেষ্টা করেন তার সহকর্মীরা। তবে স্রোত বেশি থাকায় তারা শেষ পর্যন্ত তাকে উদ্ধার করতে পারেনি। এরপর ৯৯৯ এ ফোন দিলে পুলিশ ও ডুবুরি দল গিয়ে উদ্ধার অভিযান চালায়। নিখোঁজের ৪২ ঘণ্টা পর আজ সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।

পানিতে ডুবে মৃত্যু
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close