• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

ঈদের তৃতীয় দিনে সড়কে ঝরলো ১২ প্রাণ

প্রকাশ:  ২৪ এপ্রিল ২০২৩, ২২:৪৩
পূর্বপশ্চিম ডেস্ক

পবিত্র ঈদুল ফিতরের তৃতীয় দিনে সারাদেশে সড়ক দুর্ঘটনায় ১২ জন নিহত ও অন্তত ১৪ জন আহত হয়েছেন। এর মধ্যে নেত্রকোনায় দু’জন, চাঁপাইনবাবগঞ্জে দু’জন, ঝিনাইদহে দু’জন, নীলফামারীতে দু’জন, সিলেটে একজন, রাজবাড়ীতে একজন, চুয়াডাঙ্গায় একজন ও হবিগঞ্জে একজন মারা গেছেন।

নেত্রকোনা: নিহত ২

জেলার সদর উপজেলার কান্দুলিয়া এলাকায় মাছবাহী একটি পিকআপের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত ও আহত হয়েছেন আরো দু’জন। নিহতরা হলেন- বারহাট্টা উপজেলার মনাষ গ্রামের তুলসী দাসের ছেলে হারাধন দাস (৪০) ও সদর উপজেলার গোবিন্দপুর গ্রামের রমণী সরকারের ছেলে রমেশ সরকার (৪২)।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফুল হক বলেন, পিকআপসহ চালককে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ: নিহত ২

জেলার সদর উপজেলার পশ্চিমপাড়া এলাকায় দুপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় দুই তরুণ নিহত হয়েছেন। নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার দ্বারিয়াপুর এলাকার সাইফুল ইসলামের ছেলে জাহিদ হোসেন (১৯) ও সদর উপজেলার ইসলামপুর কাজিপাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে উমর ফারুক হোসেন (১৭)।

চাঁপাইনবাবগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, দু’জনই ঘটনাস্থলে মারা যান। খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

ঝিনাইদহ: নিহত ২

জেলার কালীগঞ্জ উপজেলার গুঞ্জনগর রাজবাড়ী এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ইমন (১৭) ও আজিম হোসেন (১৬) নামের দুজন নিহত হয়েছেন। ইমন ঝিনাইদহ সদর উপজেলার ভিটশ্বর গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে এবং আজিম হোসেন একই গ্রামের জয়নদ্দির ছেলে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্ল্যা জানান, ইমন-আজিম কালীগঞ্জ থেকে নলডাঙ্গা আসার পথে গুঞ্জনগর রাজবাড়ী এলাকায় পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে ইমন মারা যান। পরে ঝিনাইদহ সদর হাসপাতালে আজিম মারা যায়।

নীলফামারী: নিহত ২

জেলার ডিমলার ডাংগার এলাকায় দুপুরে ঘুরতে বেরিয়ে অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। তারা হলেন- উপজেলার বালাপাড়া ইউনিয়নের ডাংগারহাট গ্রামের বাসিন্দা বাচ্চু মিয়ার ছেলে রাফিক ইসলাম (২২) ও একই এলাকার বুলু হোসেনের ছেলে রিপন ইসলাম (২৩)।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমান জানান, মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সিলেট: নিহত ১

জেলার সাতমাইল এলাকায় দুপুরে ট্রাকের ধাক্কায় সুলতানা বেগম (৪৫) নামের সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো চারজন। সুলতানা দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়নের আদিত্যপুর গ্রামের এনাম আহমেদের স্ত্রী।

রাজবাড়ী: নিহত ১

জেলার গোয়ালন্দ উপজেলার নবুওয়াছিদ্দিন পাড়ায় মোটরসাইকেল ও ইজিবাইক সংঘর্ষে শরিফুল ইসলাম (১৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় আরো একজন আহত হয়েছেন। শরিফুল ইসলাম গোয়ালন্দের দেবগ্রামের আজিজ খাঁর ছেলে।

চুয়াডাঙ্গা: নিহত ১

জেলার জীবননগরের কন্দর্পুরে মোটরসাইকেলের ধাক্কায় মোশারফ হোসেন (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো দুজন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন মৃধা জানান, মোশারফ হোসেন বাইসাইকেল চেপে বাড়ি ফিরছিলেন। এ সময় দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি রাস্তার ওপর ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হবিগঞ্জ: নিহত ১

জেলার চুনারুঘাটে বিকেলে দুটি মোটরসাইকেলের সংঘর্ষে মন্তোষ গোপ (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন। এসময় আরো পাঁচজন আহত হন। তিনি হবিগঞ্জ শহরতলীর নারায়নপুর গ্রামের বাসিন্দা মনোরঞ্জন গোপের ছেলে।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল হক জানান, ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের মধ্যে তিনজনকে সিলেটে পাঠানো হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

প্রাণ,সড়ক,ঈদ,সড়ক দুর্ঘটনা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close