• রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ||

রাজধানীতে দুই যুবকের রহস্যজনক মৃত্যু

প্রকাশ:  ১৪ জানুয়ারি ২০২৩, ১২:৪৩
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর রামপুরায় মনোয়ার আদিব (২৮) ও খিলগাঁওয়ে বকুল মৃধা (২০) নামে দুই যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। তারা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে পরিবারের সদস্যরা।

পুলিশ জানায়, মৃত মনোয়ারের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলায়। তার বাবার নাম জাকির হোসেন শিকদার। রামপুরা টিভি সেন্টারের পাশে একটি বাসায় পরিবারের সঙ্গে থাকতেন আদিব। ধানমণ্ডিতে একটি বেসরকারি প্রতিষ্ঠানে সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন মনোয়ার।

অন্যদিকে, মৃত বকুল মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানিয়েছেন তার পরিবার। খিলগাঁও মেরাদিয়া মধ্যপাড়া একটি বাড়ির নিচ তলায় সপরিবারে ভাড়া থাকতেন বকুল।

দুই যুবকের অস্বাভাবিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া।

মৃত মনোয়ারের বাবা জাকির হোসেনের বরাত দিয়ে তিনি বলেন, গত মাসে বিয়ে করেন মনোয়ার। কয়েকদিনের মধ্যে হানিমুনে যাওয়ার কথা ছিল। শুক্রবার দিবাগত রাতে স্ত্রীর সঙ্গে কোনো কারণে ঝগড়া হয় মনোয়ারের। রাতেই অভিমানে স্ত্রীকে কক্ষ থেকে বের করে দরজা বন্ধ করে দেয় মনোয়ার। পরে প্রতিবেশীদের সহযোগিতায় দরজা ভেঙে দেখা যায়, ফ্যানের সঙ্গে দড়ি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছেন মনোয়ার। সঙ্গেসঙ্গে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে ঢামেকে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

অন্যদিকে মৃত বকুল মৃধার বড় ভাই টুটুল মৃধার বরাত দিয়ে মো. বাচ্চু মিয়া বলেন, শুক্রবার মায়ের সঙ্গে ঝগড়া করে রাতে নিজ কক্ষের দরজা বন্ধ করে গলায় ফাঁস দেয় বকুল। খবর পেয়ে টুটুল মৃধা বাসায় গিয়ে দরজা ভেঙে বকুলকে উদ্ধার করে ঢামেক নিয়ে আসেন। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মৃত্যু,রাজধানী,রহস্যজনক,যুবক
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close