• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত

প্রকাশ:  ১৩ ডিসেম্বর ২০২২, ১৭:৫৮ | আপডেট : ১৩ ডিসেম্বর ২০২২, ১৮:০১
পূর্বপশ্চিম ডেস্ক

সারাদেশের তিন জেলা ময়মনসিংহ, সাতক্ষীরা ও ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত ও তিনজন আহত হয়েছেন। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুর থেকে বিকেল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।

ময়মনসিংহ: নিহত ২

ময়মনসিংহের তারাকান্দায় ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত ও আহত হয়েছেন এক নারী। বেলা ১১টার দিকে উপজেলার শেরপুর-ময়মনসিংহ সড়কের গোপালপুর খামার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- জেলার ফুলপুর উপজেলার সদর ইউনিয়নের সোহাগ মণ্ডল এবং সিএনজিচালিত অটোরিকশাচালক ইমাদপুর গ্রামের হাফিজুল ইসলাম।

জানা যায়, অটোরিকশাটি যাত্রী নিয়ে ময়মনসিংহের দিকে যাচ্ছিলো। গোপালপুর খামার বাজারে পৌঁছাতেই বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালকসহ তিনজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা যান।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, মরদেহ মর্গে রয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে।

সাতক্ষীরা: নিহত ২

সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুইজনের মৃত্যু ও আহত হয়েছে আরো দু’জন। বিকেল ৩টার দিকে বাইপাস সড়কের দক্ষিণ দেবনগর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার নলকুড়া গ্রামের আবুল কালামের ছেলে ভাটা শ্রমিক ফয়সাল আহমেদ (২৮) ও মথুরাপুর গ্রামের মুজিবর সরদারের ছেলে স্কুলছাত্র সজীব হোসেন (১৪)। আহতরা হলেন- সদর উপজেলার লাবসা গ্রামের হযরত আলী ও আব্দুস সবুর।

উত্তর দেবনগর গ্রামের ভাটা শ্রমিক আকবর আলী বলেন, মঙ্গলবার দুপুরে তার মামাতো ভাই ফয়সাল আহম্মেদ ইটভাটায় কাজ শেষে অপর দু’সহকর্মীকে নিয়ে ভ্যান চালিয়ে বাড়ি ফিরছিলেন। তাদের ভ্যানের পেছনে সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলো স্কুলছাত্র সজীব হোসেন। তারা দেবনগর মোড় পার হওয়ার সময় বিনেরপোতাগামী একটি খালি ট্রাক ভ্যান ও সাইকেল আরোহী সজীবকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে নিহত হন ফয়সাল আহমেদ। আহত হন হযরত আলী, আব্দুস সবুর ও স্কুল ছাত্র সজীব হোসেন।

সাতক্ষীরা সদর থানার এসআই দেবকুমার জানান, দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে এসে দুর্ঘটনা কবলিত ট্রাকটি খাদ থেকে টেনে তোলে। এর আগেই স্থানীয়রা আহত তিনজনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানেই বিকেল ৪টার দিকে সজীবের মৃত্যু হয়।

তিনি বলেন, ট্রাকটি বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে। চালক পালিয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ফরিদপুর: নিহত ১

ফরিদপুরে মহাসড়কে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. জাহাঙ্গীর মিয়া (৩৮) নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন। বিকেল সাড়ে ৪টার দিকে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর মিয়া বোয়ালমারী উপজেলার পৌরসদরের পূর্ব কামারগ্রামের নূর মোহাম্মদ মিয়ার ছেলে।

জানা গেছে, ফরিদপুর থেকে ছেড়ে আসা বোয়ালমারীগামী বিলাস পরিবহনের একটি লোকালবাসের সঙ্গে মাজকান্দিগামী একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী জাহাঙ্গীর মিয়া নিহত হন।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে মোটরসাইকেল আরোহীর মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে। বাসের ড্রাইভার ও হেলপার বাসটি ফেলে পালিয়ে গেছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নিহত,সড়ক দুর্ঘটনা,আহত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close