• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মিমের স্কুটিকে চাপা দেয় কাভার্ড ভ্যান

প্রকাশ:  ০১ এপ্রিল ২০২২, ১৯:১২
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কুড়িল বিশ্বরোডের ফ্লাইওভার সড়ক দুর্ঘটনায় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের নিহত শিক্ষার্থী মাইশা মমতাজ মিমের স্কুটিকে একটি কাভার্ডভ্যান চাপা দিয়েছে বলে ধারণা করছে পুলিশ। ঘটনাস্থল থেকে পাওয়া সিসি ক্যামেরার ফুটেজে মিমের স্কুটির পাশ দিয়ে কাভার্ড ভ্যানটিকে যেতে দেখা গেছে।

শুক্রবার (১ এপ্রিল) সকালে স্কুটি চালিয়ে বিশ্ববিদ্যালয় যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী মিম। তাকে আহত অবস্থায় উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। এরপর অবস্থার অবনতি হলে তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী সাব্বির আহমেদ জানান, জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। এরপর হাসপাতালে নেওয়া হলে মিমকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

দুর্ঘটনার বিষয়ে ওসি বলেন, এ ঘটনায় কোনো প্রত্যক্ষদর্শী খুঁজে পাওয়া যায়নি। তবে দুর্ঘটনাস্থলের কাছাকাছি একটি জায়গার সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, একটি কাভার্ডভ্যান মিমের পাশ দিয়ে চলে যাচ্ছে। ওই কাভার্ডভ্যানের ধাক্কায় মিম নিহত হতে পারেন।

তিনি আরও বলেন, ওই সিসিটিভি ফুটেজ নিয়ে আমরা কাজ করছি। ইতোমধ্যে কাভার্ডভ্যানটি শনাক্ত করা গেছে, সেটি ধরার চেষ্টা চলছে। ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

খিলক্ষেত থানা দুর্ঘটনার বিষয়ে ওসি বলেন, এ ঘটনায় কোনো প্রত্যক্ষদর্শী খুঁজে পাওয়া যায়নি। তবে দুর্ঘটনাস্থলের কাছাকাছি একটি জায়গার সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, একটি কাভার্ডভ্যান মিমের পাশ দিয়ে চলে যাচ্ছে। ওই কাভার্ডভ্যানের ধাক্কায় মিম নিহত হতে পারেন।

পূর্বপশ্চিম- এনই

নর্থসাউথ বিশ্ববিদ্যালয়,সড়ক দূর্ঘটনা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close