• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

অফিসে নিজের টাকায় চা পান করি: দুদক কমিশনার

প্রকাশ:  ৩০ মার্চ ২০২২, ১৯:৩৫
নিজস্ব প্রতিবেদক

দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার ড. মোজাম্মেল হক খান বলেন, সরকারি বরাদ্দ জনগণের কাছে সঠিকভাবে পৌঁছে দিতে হবে। একটি টাকাও ব্যক্তিগত কাজে লাগানো যাবে না। অফিসে চা পান করলেও সেটা নিজের বেতনের টাকায় করি।

বুধবার (৩০ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে মাদারীপুর শহরের শকুনী লেকপাড়ে অবস্থিত সমন্বিত সরকারি ভবনে দুর্নীতি দমন কমিশনের ‘সমন্বিত জেলা কার্যালয়’-এর আনুষ্ঠানিক উদ্বোধনের পরে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

দুদক কমিশনার বলেন, জাপানে কোনো দুর্নীতি দমন কমিশন নেই। কারণ সেখানকার মানুষ জানেই না দুর্নীতি বা ঘুষ কি জিনিস। বাংলাদেশের প্রতিটি স্তরে স্তরে নানা রকম অনিয়ম হচ্ছে। এসব কারণেই এত টাকা বরাদ্দের পরেও দেশে এখনো নানা সংকট। তিনি বলেন, মাদারীপুরে এখন অনেক বড় বড় প্রকল্প হচ্ছে। পদ্মা সেতু হওয়ার পরে পুরো জেলার চিত্র পাল্টে যাবে। সরকার এখানে কোটি কোটি টাকা বরাদ্দ দিচ্ছে। তাই এখানে একটি আঞ্চলিক কার্যালয় জরুরি হয়ে পড়েছিল। মাদারীপুরে দুদকের কার্যক্রম যেন দুর্নীতিবাজদের জন্য আতঙ্কের কারণ হয়ে ওঠে।

মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুনের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন দুদকের মহাপরিচালক (আইসিটি ও প্রশিক্ষণ) এ.কে.এম সোহেল, দুদকের ঢাকার মহাপরিচালক (তদন্ত-১) রেজানুর রহমান, দুদকের ঢাকা বিভাগীয় কার্যালয়ের পরিচালক আক্তার হোসেন, শরীয়তপুরের জেলা প্রশাসক পারভেজ হাসান, মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল ও শরীয়তপুরের পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান।


পূর্বপশ্চিম/এসকে

দুদক কমিশনার,ড. মোজাম্মেল হক খান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close