• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

মুরাদের স্ত্রীর নিরাপত্তা সার্বক্ষণিক নজরে রেখেছে পুলিশ

প্রকাশ:  ০৭ জানুয়ারি ২০২২, ২০:০৯ | আপডেট : ০৭ জানুয়ারি ২০২২, ২০:১৪
নিজস্ব প্রতিবেদক

জামালপুর-৪ আসনের সংসদ সদস্য ও সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের স্ত্রী ডা. জাহানারা এহসানের নিরাপত্তার বিষয়ে সার্বক্ষণিক নজর রাখছে পুলিশ। স্বামীর বিরুদ্ধে মারধর ও প্রাণনাশের হুমকির অভিযোগ এনে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন ডা. জাহানারা। এতে তিনি স্বামী মুরাদ হাসানের কারণে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও উল্লেখ করেন।

ধানমন্ডি থানা পুলিশ এ অভিযোগের পরিপ্রেক্ষিতে ডা জাহানারা এহসানের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছে। তিনি কোনো সমস্যা বোধ করলে যেন সঙ্গে সঙ্গে তাকে সাপোর্ট দেওয়া যায়, পুলিশের পক্ষ থেকে সে প্রস্তুতিও রাখা হয়েছে। শুক্রবার বিকালে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া এসব তথ্য জানান।

তিনি বলেন, আমরা ওনার (ডা. জাহানারা এহসান) সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি। উনি সমস্যা বোধ করলে বা নিজেকে নিরাপত্তাহীন মনে করলে আমাদের জানাবেন, আমরা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেবো।

জিডিতে উল্লেখ ডা. জাহানারা এহসানে উল্লেখ করেন, সাম্প্রতিক সময়ে তিনি (ডা. মুরাদ) কারণে অকারণে আমাকে এবং সন্তানদের অকথ্য ভাষায় গালাগালসহ শারীরিক ও মানসিকভাবে নির্যাতন এবং হত্যার হুমকি প্রদান করছেন। বৃহস্পতিবার ০২:৪৫ ঘটিকার দিকে পূর্বের ন্যায় আমাকে এবং আমার সন্তানদের গালাগাল এবং মারধর করার জন্য উদ্ধত হলে আমি ৯৯৯-এ কল করি। ধানমন্ডি থানা পুলিশ বাসার ঠিকানায় পৌছলে তিনি বাসা থেকে বের হয়ে যান। আমি এমতাবস্থায় নিরাপত্তাহীনতায় আছি। বিবাদী আমাকে এবং আমার সন্তানদের যেকোনো সময়ে ক্ষতি সাধন করতে পারে।

মুরাদের স্ত্রীর এমন অভিযোগ সাধারণ ডায়েরি হিসেবে নথিভুক্ত হয়েছে। এর তদন্তভার দেওয়া হয়েছে ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব হাসানকে।

ওসি ইকরাম আলী মিয়া জানান, তদন্ত শুরু করার জন্য আদালতের অনুমতির প্রয়োজন হয়। গতকাল শুক্রবার হওয়ায় আগামীকাল আদালতের অনুমতির জন্য আবেদন করবো। অনুমতি পাওয়ার পর তদন্ত শুরুর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেবো। এদিকে অভিযোগ তদন্তে বিবাদী ডা. মুরাদ হাসানকেও তলব করা হতে পারে। আদালতের অনুমতি সাপেক্ষে তদন্ত কর্মকর্তা যদি মনে করে মুরাদ হাসানকে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন, তাহলে তাকে তলব করা হবে।

পূর্বপশ্চিম -এনই

মুরাদের স্ত্রী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close