• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ইসলাম প্রচারে মন দিলেন খল নায়ক মিশা সওদাগর

প্রকাশ:  ০৬ ফেব্রুয়ারি ২০১৮, ১১:৩১
বিনোদন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর ইসলাম প্রচারে মন দিয়েছেন। খল চরিত্রে তিনি যতটা খারাপ অভিনয় করেন পর্দায় ব্যক্তিজীবনে ততটাই ধার্মিক। পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করেন তিনি নিয়মিত।

সম্প্রতি রাজধানীতে অনুষ্ঠিত হওয়া কলরব শিল্পীগোষ্ঠীর যুগপূর্তি অনুষ্ঠান আন্তর্জাতিক কেরাত ও নাশিদ মাহফিলে অংশ নেন। তিনি নিজের ধর্ম পালন ও জীবনাচরণ নিয়ে কথা বলেন। ওই অনুষ্ঠানের ভিডিও ও ছবি ইন্টানেটে ছড়িয়ে পড়েছে।

সম্পর্কিত খবর

    ভিডিওতে দেখা যায় মিশা সওদাগর বলছেন, আমি যদিও অভিনয় করি আমার কলবে সারাক্ষণ আল্লাহর ভয় থাকে। আমার ৫২ বছর বয়স। জেনে খুশি হবেন ৫২ বছরের জীবনে আমি একটা সিগারেটের শলাকাও ধরিনি। ২০০৭ সালে হজ করেছি। আমি শুধু ৫ ওয়াক্ত নামাজ পড়ি না, ৬ ওয়াক্ত পড়ি। নিয়মিত তাহাজ্জুদ পড়ি। কখনো মিস করি না।

    তিনি আরও বলেন, আমার ৩২ বছরের ক্যারিয়ারে সাংবাদিকরা ৩২টা শব্দও লিখতে পারেনি। এজন্য আমি একটা কথা বলি মানুষকে সামাজিক হতে হবে।আমার যে যাই করি না কেন দলমত নির্বিশেষে সবাইকে কোরআনের দাওয়াত পৌঁছাতে হবে। নামাজে কে হাত কোথায় বাঁধবে, কে দাড়ি ছোট রাখলো কে বড় রাখলো সেটা বড় কথা না। বড় কথা হলো সবাইকে আল্লাহর কোরআনের বাণী ছড়িয়ে দিতে হবে।

    মিশা সওদাগর বলেন, আমি অবশ্যই মুসলমান। আমি ধার্মিক। ঈমান নিয়ে মরতে চাই। আমার জীবনে অভিনয়টা যদি বাদ দেই তাহলে আর একটুও ভুল নাই। আমি আল্লাহ তাআলাকে বলেছি আমার অভিনয় যদি ভুল হয় তাহলে আমাকে জায়েজ পথে নিয়ে আসুন। এমন কিছু করি না যাতে আমার পিতামাতার ধর্ম অসম্মানিত হয়। আমি তিন দিন তাবলিগে যাই। আমি মূলত তাবলিগে খেতে যাই। এতো মজা লাগে তাবলিগে খাবার খেতে। দোয়া করবেন আল্লাহ যেন সঠিক পথে রাখে। সারাজীবন যেন তাবলিগে লেগে থাকতে পারি। আমি অভিনয় করতেও চাই না।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close