• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮ শুরু

প্রকাশ:  ১৫ মে ২০২৩, ২০:২৯
প্রেস রিলিজ

ঈদুল আজহা উপলক্ষে দেশব্যাপী শুরু হয়েছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮। এই সিজনে ক্রেতাদের জন্য ঘোষণা করা হয়েছে ‘ওয়ালটন পণ্যে সাজবে বাড়ি, ঈদে এবার নিজের গাড়ি’ শীর্ষক বিশেষ সুবিধা। এর আওতায় দেশের যেকোনও ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফর্ম ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার এবং ওয়াশিং মেশিন কিনে ক্রেতারা পেতে পারেন গাড়িসহ লাখ লাখ টাকার উপহার। এ সুবিধা পাওয়া যাবে ১৫ মে থেকে ১৫ জুলাই পর্যন্ত। প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

রোববার (১৪ মে) রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ডিক্লারেশন প্রোগ্রামে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮’ এর উদ্বোধন ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে ছিলেন– ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর এস এম শোয়েব হোসেন নোবেল, ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার মো. রায়হান, ওয়ালটন হাই-টেকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) ইভা রিজওয়ানা নিলু, নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার, মো. হুমায়ুন কবীর প্রমুখ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি এবং ওয়াশিং মেশিন কেনার সময় পণ্যটির ডিজিটাল রেজিস্ট্রেশন করতে হবে। এরপর সম্পূর্ণ কম্পিউটারাইজড সিস্টেমে ক্রেতাদের মোবাইল ফোনে ক্যাশভাউচার কিংবা উপহারের এসএমএস পাঠানো হবে। সংশ্লিষ্ট ওয়ালটন প্লাজা বা শোরুম ক্রেতাদের উপহার বুঝিয়ে দেবে।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় ফ্রিজ, টিভি, এসি এবং ওয়াশিং মেশিন কিনলে থাকছে গাড়িসহ আকর্ষণীয় অঙ্কের ক্যাশ ভাউচার। ওয়ালটনের একটি ফ্রিজ কিনে আরেকটি ডিপ ফ্রিজ পাওয়ার সুযোগ। এছাড়া ওয়ালটন স্মার্ট টিভির ক্রেতাদের জন্য রয়েছে নিশ্চিত এক বছরের ফ্রি বঙ্গওয়াল সাবস্ক্রিপশন। আর বেসিক এলইডি টিভির ক্রেতাদের জন্য রয়েছে ২০ শতাংশ ছাড়ে আকাশ ডিটিএইচ সংযোগ ক্রয়ের সুবিধা। এছাড় ওয়ালটন এসির নির্দিষ্ট মডেলে ক্রেতাদের জন্য ২০ শতাংশ পর্যন্ত ছাড়ের সুবিধা রয়েছে।

অনুষ্ঠানে ওয়ালটনের এএমডি শোয়েব হোসেন নোবেল বলেন, ‘প্রতিটি বড় উৎসব উপলক্ষে ক্রেতাদের জন্য আমরা বিশেষ সুবিধা দিয়ে আসছি। এরই ধারাবাহিকতায় ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮ এর আওতায় ওয়ালটন পণ্যের ক্রেতাদের জন্য রয়েছে লাখ লাখ টাকার উপহার পাওয়ার সুযোগ। আশা করি, আগের মতো ক্যাম্পেইনের এই সিজনও গ্রাহকপর্যায়ে ব্যাপক সাড়া ফেলবে।’

ওয়ালটন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close