• রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১
  • ||

ধনকুবেরের ছেলের বিয়েতে গাইতে কত কোটি টাকা নেবেন জাস্টিন বিবার

প্রকাশ:  ০৪ জুলাই ২০২৪, ২০:২৯
পূর্বপশ্চিম ডেস্ক

ভারতীয় ধনকুবের শিল্পপতি রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানির পুত্রের বিয়েতে গাইতে ভারতে এসেছেন কানাডিয়ান পপতারকা জাস্টিন বিবার। বৃহস্পতিবার (৪ জুলাই) মুম্বাইয়ে পৌঁছান এই গায়ক।

ইন্ডিয়া টুডের তথ্য অনুসারে, আগামী ১২ জুলাই সাতপাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে হবে বিয়ের অনুষ্ঠান। আর সেখানেই পারফর্ম করবেন বিবার।

ভারতে বিবারের আগমনের খবর ছড়িয়ে পড়ার পর তার পারিশ্রমিক নিয়ে নানারকম আলোচনা চলছে। নেটিজেনদের প্রশ্ন— ধনকুবেরের ছেলের বিয়েতে গাইতে কত কোটি টাকা নিচ্ছেন বিবার? তবে এ নিয়ে সংবাদমাধ্যমটি কোনো তথ্য জানায়নি।

পর্তুগিজ সংবাদমাধ্যম লিও ডিয়াস জানিয়েছে, অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করার জন্য ১ কোটি ডলার (বাংলাদেশি মুদ্রায় ১১৭ কোটি ৫২ লাখ টাকার বেশি) নেবেন বিবার।

একটি সূত্র ইন্ডিয়া টুডেকে বলেন, “বিবার ছাড়াও অনন্ত-রাধিকার বিয়েতে অ্যাডেলে, ড্রেক, লানা দেল রের মতো তারকাদের পারফর্ম করার কথা শোনা যাচ্ছে। ‘বেবি’, ‘সরি’ ‘নেভার সে নেভার’ শিরোনামের গানগুলো বিবারের গাওয়ার কথা রয়েছে।”

গত ২৯ জুন আম্বানির বাসভবনে পূজা অনুষ্ঠানের মাধ্যমে নীতা-মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্তর বিয়ের উৎসব শুরু হয়। গত ২ জুলাই মহারাষ্ট্রের পালঘরে সুবিধাবঞ্চিত ৫০ দম্পতির গণবিয়ের আয়োজন করে আম্বানি পরিবার।

আগামী ১২ জুলাই মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে অনন্ত-রাধিকার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার কথা রয়েছে। বিয়ের অনুষ্ঠানটি তিন পর্বে বিভক্ত করা হয়েছে। যেমন— শুভ বিবাহ, শুভ আশীর্বাদ। এ দুটো পর্ব ১৩ জুলাই অনুষ্ঠিত হবে। আর ‘মঙ্গল উৎসব’ বা ‘বিবাহোত্তর সংবর্ধনা’ অনুষ্ঠিত হবে ১৪ জুলাই।

জাস্টিন বিবার,ভারতীয়,শিল্পপতি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close