• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!

প্রকাশ:  ০৪ মে ২০২৪, ১৯:৩৫
পূর্বপশ্চিম ডেস্ক

সংযুক্ত আরব আমিরাতের সম্মানজনক গোল্ডেন ভিসা পাচ্ছেন দেশসেরা চিত্রনায়ক শাকিব খান। শনিবার (৪ মে) বিকেলে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা অনন্য মামুন।

অনন্য মামুন জানান, ইতোমধ্যে আরব আমিরাতের সংস্কৃতি মন্ত্রণালয় থেকে ক্রিয়েটিভ কালচার ক্যাটাগরিতে গোল্ডেন ভিসার রিকমেন্ডেশন পেয়েছেন শাকিব। এখন কেবল সেটা রিসিভ করে আনা বাকি।

অনন্য মামুনের ভাষ্য, এতদিন শাকিব ভাই ট্যুরিস্ট ভিসায় আমিরাতে যেতেন। তবে আগামীতে তিনি গোল্ডেন ভিসায় যাবেন। রিকমেন্ডেশন চলে এসেছে। এখন শুধু রিসিভ করা বাকি। এটা সত্যিই একটা বড় ব্যাপার। ভারতীয় সিনেমার বড় তারকারা এই ভিসা পেয়েছেন। ব্যবসা ও এ ক্যাটাগরি চাকরি ছাড়া কেবল সংস্কৃতি অঙ্গনের মেধাবী তারকাদের বিনামূল্যে গোল্ডেন ভিসা দেওয়া হয়। দীর্ঘমেয়াদী এই ভিসার মাধ্যমে আমিরাতে গিয়ে থাকা, ভ্রমণ, কাজ এমনকি পড়াশোনাও করা যায়। বলিউডের শাহরুখ খান, সঞ্জয় দত্তসহ অনেক তারকা গোল্ডেন ভিসা পেয়েছেন। তবে বাংলাদেশি হিসেবে শাকিব খানই প্রথম এমন সুযোগ পাচ্ছেন দেশটির পক্ষে।

নির্মাতা অনন্য মামুনের ‘দরদ’ সিনেমায় অভিনয় করেন শাকিব খান। গত ২৮ মার্চ নায়কের জন্মদিনে দুবাইতে সিনেমাটির ব্যতিক্রম প্রচারণা চালিয়েছিলেন তিনি। আগামীতে আরও চমক অপেক্ষা করছে বলেও জানালেন মামুন।

প্যান-ইন্ডিয়ান বাংলাদেশি সিনেমা ‘দরদ’। এটি বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় ও মালায়লাম ভাষায় মুক্তি পাবে বলেও জানিয়েছেন নির্মাতা মামুন। এতে শাকিবের নায়িকা বলিউডের সোনাল চৌহান। এ ছাড়াও থাকছেন কলকাতার পায়েল সরকার, রাজেশ শর্মা, রাহুল দেবসহ অনেকে।

চিত্রনায়ক,শাকিব খান,গোল্ডেন ভিসা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close