• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চলচ্চিত্রে অভিনয় না করার কারণ জানালেন ববিতা

প্রকাশ:  ২১ এপ্রিল ২০২৪, ১৬:৫৬
নিজস্ব প্রতিবেদক
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ববিতা। যার রুপ ও অভিনয়গুণে এখনও বুঁদ ষোল থেকে আশি। ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে সিনেমায় একসময়ে দাপিয়ে বেড়ানো এই অভিনেত্রীকে এখন আর আগের মতো দেখা যায় না রুপালি পর্দায়। এবার চলচ্চিত্রে অভিনয় না করার কারণ জানালেন ববিতা।

সম্প্রতি দেশের একগণমাধ্যমে চলচ্চিত্রের নানান বিষয় নিয়ে কথা বলেন ববিতা। এসময় অভিনেত্রী বলেন, সুযোগ হলেই আবারও ববিতাকে রুপালি পর্দায় দেখতে পারবেন তার ভক্তার। সঙ্গে এও জানান, আমাকে কেন্দ্র করে গল্প তৈরি করা হলে অবশ্যই অভিনয় করব। অভিনয়কে আমি কখনোই বিদায় বলতে পারি না।

ববিতা বলেন, বর্তমানে যেসব চরিত্রের জন্য আমাকে বলা হয়, এগুলো করতে আমি অভ্যস্ত নই। মাঝে শাকিব খানের একটি সিনেমার জন্য আমার সঙ্গে যোগাযোগ করা হয়। সিনেমার শুটিং আমেরিকা, কানাডায় নাকি হওয়ার কথা ছিল। কিন্তু আমি রাজি হয়নি। কারণ শুধু মায়ের চরিত্রে অভিনয় করতে চাই না। কেউ যদি আমাকে কেন্দ্র করে গল্প তৈরি করে তাহলে অবশ্যই সিনেমায় অভিনয় করব।

অভিনেত্রী আরও বলেন, আমাদের পাশের দেশগুলোতে দেখেন, অমিতাভ বচ্চন এই বয়সে এসেও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছে। শ্রীদেবী মৃত্যুর আগেও প্রধান চরিত্রে অভিনয় করেছে। কিন্তু আমাদের দেশে এই চর্চাটা নেই।

সবাই মনে করে বয়স হয়ে গেলেই নায়ক কিংবা নায়িকার বাবা-মার চরিত্র ছাড়া আমাদের আর কোনো চরিত্র নেই। আর এ কারণেই সিনেমায় নেই আমি। ভালো এবং মনের মতো গল্প হলে অবশ্যই পুনোরায় সিনেমায় দর্শক দেখবে আমাকে।

প্রসঙ্গত, সর্বশেষ নারগিস আক্তারের ‘পুত্র এখন পয়সাওয়ালা’ সিনেমায় দেখা গেছে ববিতাকে। তবে আগামীতে কোনো সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে সুযোগ পেলে অবশ্যই তাকে রুপালি পর্দায় দেখা যাবে বলে আশ্বস্ত করেন তিনি।

ববিতা,অমিতাভ বচ্চন,চলচ্চিত্র
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close