• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পুষ্পার লুকে হাজির সিয়াম

প্রকাশ:  ৩০ মার্চ ২০২৪, ২০:১৭
পূর্বপশ্চিম ডেস্ক

আসন্ন রোজার ঈদকে সামনে রেখে বিনোদন পাড়ায় উৎসব শুরু হয়ে গেছে। নির্মাতা যার যার সিনেমার প্রচারণায় কেউ মুক্তি দিচ্ছেন পোস্টার, কেউ মুক্তি দিচ্ছেন গান। আবার কেউ টিজার দিয়ে কাঁপিয়ে দিচ্ছেন সামাজিক যোগাযোগমাধ্যম। এবার এই দলে যোগ দিলেন অভিনেতা সিয়াম আহমেদও।

পরনে লুঙ্গি, ঠোঁটে পাতার বিড়ি, চোখে কালো চশমা ও বাহুতে কাক নিয়ে সবাইকে চমকে দিলেন তিনি। নিজের জন্মদিনে তার নতুন সিনেমার পোস্টার প্রকাশ করলেন এই নায়ক।

সিয়ামের নতুন এই সিনেমার নাম ‘জংলি’। ফার্স্ট লুকেই তিনি বুঝিয়ে দিয়েছেন অ্যাকশনে ভরপুর গল্পে নির্মিত হবে এটি। তবে রোজার ঈদে নয় ‘জংলি’ মুক্তি পাবে ঈদুল আজহায়।

সিনেমার পোস্টার প্রকাশের পর থেকেই প্রশংসায় ভাসছেন এই অভিনেতা। তবে অভিযোগ উঠেছে লুক নকলের। পোস্টারে সিয়ামকে দেখতে অনেকটাই পুষ্পার আল্লু অর্জুনের মতো লাগছে বলে মনে করছেন দর্শক।

এরপর ছবির নিচে মন্তব্য বক্সে কারিশমা ওয়াজেদ শ্রেয়সী নামে এক ভক্ত লিখেন, ‘পুষ্পা ফ্লেভার’, উজ্জ্বল হাসান সোহাগ লিখেন, ‘গরিবের পুষ্পা আসছে।’

এ ছাড়া অনেক ভক্তই মন্তব্য জানাতে থাকেন কেন এমন নকলের আশ্রয় নিতে হলো সিয়ামকে। এরপর পোস্টারের মতো গল্পেও কি পুষ্পার সঙ্গে জংলির মিল পাওয়া যাবে কি না তানিয়েও উঠেছে প্রশ্ন।

সিনেমাটি পরিচালনা করবেন নির্মাতা এম রাহিম। এর আগে তিনি সিয়ামকে নিয়ে ‘শান’ সিনেমা নির্মাণ করেছিলেন।

রোজার পরপরই সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানাগেছে। মুক্তি পাবে ঈদুল আজহায়।

এটি নির্মিত হবে ফিলম্যান ও এমআইবি স্টুডিওজ প্রোডাকশনের ব্যানারে। এটি প্রযোজনা করেছেন এম আতিকুর রহমান।

সিয়াম আহমেদ,পুষ্পা,নকল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close