• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আম্বানিদের মঞ্চে নাচলেন অন্তঃসত্ত্বা দীপিকাও

প্রকাশ:  ০৩ মার্চ ২০২৪, ১৯:২৪ | আপডেট : ০৩ মার্চ ২০২৪, ২১:২৪
পূর্বপশ্চিম ডেস্ক

দীপিকা পাড়ুকোন এখন অন্তঃসত্ত্বা। মাত্র কদিন হলো, পরিবারে নতুন অতিথি আগমনের সুখবর দিলেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। গত বৃহস্পতিবার দুজনকে ছুটতে হয় আম্বানিদের ছোট ছেলে অনন্ত ও রাধিকার প্রাক্-বিবাহ আসরে। দুজনকে মুম্বাই ও জামনগর বিমানবন্দরে ঘিরে ধরেন পাপারাজ্জিরা। পড়ে যায় হুলুস্থুল কাণ্ড! নতুন অতিথি আসার খবরে এই তারকা দম্পতির জীবনে এখন সুখের জোয়ার। একদিকে ধনকুবের আম্বানিদের উৎসব আর অন্যদিকে মা হচ্ছেন দীপিকা—পুরো ব্যাপারটাই এখন জমে ক্ষীর। এবার সেই উচ্ছ্বাস যেন ঠিকরে বেরিয়ে এল জামনগরের মঞ্চে। ধুমধাড়াক্কা নাচলেন রণবীর-দীপিকা। খবর টাইমস অব ইন্ডিয়ার

অনুষ্ঠানের দ্বিতীয় দিনে ‘দক্ষিণ এশিয়ার পোশাক’-এ সেজে অংশ নেন সবাই। অন্য তারকাদের পাশাপাশি মঞ্চে ওঠেন এই দম্পতিও। তাঁদের নাচের ভিডিও এখন ঘুরছে সামাজিক মাধ্যমে। ভিডিওতে দেখা গেছে, নেচে-গেয়ে উল্লাস করেছেন অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোন ও স্বামী রণবীর সিং।

‘দিল ধাড়াকনে দো’ সিনেমা থেকে ‘গাল্লা গুড়িয়া’ গানের তালে তালে নেচেছেন ‘দীপবীর’।

তবে সন্তানসম্ভবা হওয়ায় মঞ্চে বেশ সাবধানী দীপিকা। শুধু হাত নেড়েই স্বামীর সঙ্গে তাল মিলিয়েছেন এই অভিনেত্রী। বাবা হিসেবে এখনই ১০০-তে ১০০ রণবীর। দীপিকাকে পুরোটা সময়জুড়ে নজরে নজরে রেখেছেন রণবীর।

এদিন সোনালি-রুপালি কারুকাজের লেহেঙ্গা পরেছেন দীপিকা। অন্যদিকে রণবীর পরেছেন বুকে নীলের নকশা ভর্তি কালো শেরওয়ানি। শুধু তা-ই নয়, গুজরাটি গানের তালে তালে ‘ডান্ডিয়া’ও খেললেন দুই তারকা।

সম্প্রতি ‘বাফটা অ্যাওয়ার্ড’ শোতে দীপিকার অন্তঃসত্ত্বা বলে জোর গুঞ্জন ওঠে। সেখানে শাড়িটি খুব সচেতনভাবে পরতে দেখা যায় নায়িকাকে। আর তখনই সবাই ভাবতে শুরু করেন, ‘বেবিবাম্প’ লুকানোর চেষ্টা করছেন অভিনেত্রী। যা দ্রুত ছড়িয়ে পড়ে ভারতীয় গণমাধ্যমসহ সামাজিক মাধ্যমে। শুরু হয় নানা চর্চা। গুঞ্জন ছড়িয়ে পড়ায় অনেকটা তড়িঘড়ি করেই ২৯ ফেব্রুয়ারি সন্তান আসার খবর দেন দম্পতি। ধারণা করা হচ্ছে, প্রথম ট্রাইমেস্টারে আছেন দীপিকা।

কয়েক বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালে ইতালিতে সাত পাকে বাঁধা পড়েন দীপিকা-রণবীর। লেক কোমোতে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ সারেন দুই তারকা। আর এখন দীপিকার অন্তঃসত্ত্বার খবরে পরিবারে বইছে সুখের হাওয়া। তবে বিভিন্ন সাক্ষাৎকারে দীপিকা বলেছিলেন, তারকার মতো নয়, স্বাভাবিকভাবেই সন্তানকে বড় করতে চান তাঁরা।

দীপিকা পাড়ুকোন,তারকা,রণবীর সিং
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close