• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কলকাতায় ডাক পেলে ছুটে যাবেন বুবলী

প্রকাশ:  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৪৪
পূর্বপশ্চিম ডেস্ক

“ফ্ল্যাশব্যাক” সিনেমার মধ্য দিয়ে কলকাতার সিনেমায় নাম লেখালেন অভিনেত্রী শবনম বুবলী। রাশেদ রাহা পরিচালিত সিনেমাটির টিজার মুক্তি পেয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারি) কলকাতার একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে সিনেমার টিজারটি প্রকাশ করা হয়।

টিজার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমাটির অভিনয়শিল্পী কৌশিক গাঙ্গুলি, সৌরভ দাস ও শবনম বুবলী।

অনুষ্ঠানে বুবলী বলেন, “কলকাতায় এটি আমার প্রথম অভিনয়। শুটিংয়ে শুরুর দিনে প্রিয় মানুষগুলোর সঙ্গে সঙ্গে দেখা হয়েছিল, শুটিং শেষেও এই মানুষগুলোর সঙ্গে দেখা হলো। খুব ভালো লাগছে। এতো সুন্দরভারে এখনকার মুনষ আমাকে স্বাগত জানিয়েছে যা সারাজীবন আমার কাছে প্রাপ্তি হয়ে থাকবে। আশা করি, এই যাত্রটা অব্যাহত থাকবে।”

বুবলীর মতে, প্রসংশার চেয়ে সিনেমা নিয়ে এখন সমালোচনাটাই মানুষ বেশি করেন। তবে এটি নিয়ে বিচলিত নন এই অভিনেত্রী। তিনি বললেন, “২০২৪ সালে এসে আমরা খুব অস্থির হয়ে গেছি। সত্যিকার অর্থে এটা বলতে কোনো দ্বিধা নেই। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা আছেন সবাই খুব অস্থির। কোনো কিছু না দেখে না জেনে আমরা সেটা বিচার করে বসি। ভালো বিষয়গুলো বাদ নিয়ে খারাপটা নিয়ে আমরা বেশি ব্যস্ত। আমি মনে করি এই জায়গা থেকে আমাদের বের হয়ে আসা উচিৎ।”

অনুষ্ঠানে কৌশিক গাঙ্গুলি বলেন, “আমি বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসানকে নিয়ে ছবি করেছি। এবার ছবি করলাম বুবলীর সঙ্গে। পরে বুবলীকে নিয়ে সিনেমা করার কথা ভাবব।” সঙ্গে সঙ্গে বুবলী বলেন, “ডাক পেলে দৌড়ে ছুটে আসব।”

বিনোদন,অভিনেত্রী,কলকাতা,চলচ্চিত্র,শবনম বুবলী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close