• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

তাপস ভাই-মুন্নি আপুকে প্রচণ্ড সম্মান করি: বুবলী

প্রকাশ:  ০৪ নভেম্বর ২০২৩, ১৮:১৭
বিনোদন ডেস্ক

প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মসের চেয়ারপার্সন ফারজানা মুন্নির ফেসবুক আইডি থেকে শুক্রবার (৩ নভেম্বর) রাতে একটি পোস্ট দেওয়া হয়। তারপরই সেটির স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। যা নিয়ে চলছে বিস্তর আলোচনা। কারণ সেখানে উঠে আসে তার স্বামী সঙ্গীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের সঙ্গে শবনম ইয়াসমিন বুবলীর প্রেমের বিষয়!

তবে ফেসবুক ‘আইডি হ্যাক’ হওয়াতেই এমনটি হয়েছে বলে দাবি ফারজানা মুন্নির। বর্তমানে ফেসবুক আইডিটি তার নিয়ন্ত্রণে নিতে সক্ষম হয়েছেন বলেও জানিয়েছেন তিনি।

এ বিষয়ে বুবলীর ভাষ্য, এসব নোংরা ষড়যন্ত্র আর কত সইতে হবে জানা নেই। কিসের কোন পোস্ট নিয়ে সকাল থেকে হঠাৎ করে সাংবাদিকদের কাছ থেকে ফোন আসছে। যা জানলাম তা বলতেও রুচিতে বাঁধছে। শুনেছি হ্যাকাররা ফেসবুক আইডি হ্যাক করে পোস্ট করেছিল, হ্যাকারদের শনাক্ত করার কাজ চলছে।

তিনি বলেন, একটি গ্রুপ ব্যক্তিগতভাবে আমার প্রত্যেকটা কাজের জায়গায় নানাভাবে নোংরামি শুরু করেছে বেশ কিছুদিন ধরে। আমি যেই টিএম ফিল্মসের সঙ্গে ‘খেলা হবে’ নামের সিনেমা করতে যাচ্ছি তাতেই এখন এখানে কিভাবে পরিবেশ নোংরা করবে সেই পায়তারা চলছে। টিএম ফিল্মসের কর্ণধার তাপস ভাই আর মুন্নি আপুকে আমি প্রচণ্ড সম্মান করি। তাদের কাজের পরিবেশ ভীষণ স্বচ্ছ এবং সম্মানের।

বুবলী বলেন, আমার অনেক বিষয়ে মুন্নি আপু অনেক সুন্দর করে পরামর্শ দিয়ে থাকেন, অনেক স্নেহ করেন আমাকে। আমার পরিবারের মতো অনেক গুরত্বপূর্ণ অংশ তারা। সেখানে আমাদের এতো সুন্দর একটি সম্পর্কে যারা এসব নোংরামি করে তাদের স্বার্থ হাসিল করতে চাইছে তাদেরকে আল্লাহ হেদায়েত দিক।

এদিকে শনিবার (৪ নভেম্বর) দুপুরে ফেসবুক ‘আইডি হ্যাক’র বিষয়টি জানিয়ে নতুন একটি স্ট্যাটাস দেন মুন্নি। সেখানে তিনি লেখেন, আমি নিশ্চিত যে আপনারা অনেকেই গতরাতে আমার প্রোফাইলে একটি ত্রুটিপূর্ণ স্ট্যাটাস দেখেছেন। আমার ফেসবুক হ্যাক হয়েছে এবং তা নিয়ন্ত্রণ পেতে কিছু সময় লেগেছে। এখন সব ঠিক আছে। আপনাদের উদ্বেগের জন্য ধন্যবাদ।

প্রসঙ্গত, তাপস ও মুন্নীর প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মসের ব্যানারে ‘খেলা হবে’ নামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বুবলী। তানিম রহমান অংশু পরিচালিত এই সিনেমায় বুবলীর সঙ্গে অভিনয় করবেন পরীমণিও।

পূর্বপশ্চিমবিডি/এসএম

সম্মান,বুবলী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close