• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

পর্তুগালের হার উদযাপন করে রোষের মুখে মিয়া থলিফা

প্রকাশ:  ১৩ ডিসেম্বর ২০২২, ০০:২২
বিনোদন ডেস্ক

ব্রাজিল বিদায় নিয়েছে আগেই। ফিফা বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে এসে রথ থেমে গেলো পর্তুগালেরও। একের পর এক ধাক্কা সামলে উঠতে পারছেন না অনুরাগীরা। ক্রিশ্চিয়ানো রোনালদোর দল যে বিশ্বকাপ পাবে, তেমনই ভেবেছিলেন অনুরাগীরা। তার আগে মরক্কোর কাছে এভাবে হার হবে কে জানতো? সেই পরিস্থিতিতে আগুনে ঘি ঢাললেন প্রাক্তন পর্নতারকা মিয়া খলিফা। ঘটা করে উদ্‌যাপন করতে দেখা গেল তাকে।

কিন্তু কেন? এই প্রথম ফুটবল বিশ্বকাপের সেমিফাইনালে উঠলো আফ্রিকার কোনো দেশ। নতুন ইতিহাস তৈরি হলো, যা লেবানিজ় বংশোদ্ভূত মিয়ার কাছে বিশেষ আনন্দের। মরক্কোর জয়ে উচ্ছ্বসিত হয়ে টুইট করলেন মিয়া। মরক্কোর পতাকার পাশে বেশ কয়েকটি বিস্ময়সূচক চিহ্ন দিলেন তিনি। সেই টুইট নিমেষে ভাইরাল।

কিন্তু দুঃখের বিষয়, তির্যক মন্তব্যে ভরে উঠলো সেই পোস্ট। মরক্কোকে অপমান করে কেউ কেউ লিখলেন, “সেই রকম একটা দেশ, যেখানে আপনার মতো মহিলারা সহজে টাকা কামিয়ে নিতে পারে!” আরো নানা কুরুচিকর মন্তব্য উপচে পড়তে দেখা গেলো মিয়ার টুইটের নীচে।

এদিকে ক্রীড়াজগতে বর্তমানে পরিচিত মুখ মিয়া। খেলার ধারাভাষ্য দেন তিনি। খেলোয়াড়দের নিয়ে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকতেও দেখা যায় তাকে। তবু কটাক্ষ পিছু ছাড়ে না। মাত্র তিন মাস পর্ন ছবিতে কাজ করার পর পেশা বদলেছিলেন তিনি। হিসাবরক্ষক হয়ে কিছুদিন কাজ করার পর মডেলিং শুরু করেন। নিজের ইউটিউব চ্যানেলও রয়েছে তারকার। অনুসরণকারীর সংখ্যা কম নয়! সমাজমাধ্যমে ইদানীং বেশ সক্রিয় মিয়া।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মিয়া থলিফা,উদযাপন,পর্তুগাল,হার,ব্রাজিল,ফিফা বিশ্বকাপ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close