• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

নেই ওয়ার্ক পারমিট, তবুও বাংলাদেশে বিচারক মিতালি মুখার্জি!

প্রকাশ:  ২৩ সেপ্টেম্বর ২০২২, ১৬:৫৪
বিনোদন ডেস্ক

বলিউডের খ্যাতিমান গায়িকা মিতালি মুখার্জি। বাঙালি এই গায়িকা স্থায়ীভাবে বসবাস করছেন ভারতের মুম্বাইয়ে। বাংলাদেশের সিনেমা ও অডিওতে তার গাওয়া অনেক গানই হয়েছে জনপ্রিয়। চ্যানেল আই আয়োজিত সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘সেরাকণ্ঠ’ এর প্রধান বিচারক হিসেবেও কাজ করেছিলেন উপমহাদেশের খ্যাতিমান এই গায়িকা। কাজের সুবাদে প্রায়ই বাংলাদেশে আসেন তিনি। কখনো ওয়ার্ক পারমিট নিয়ে আবার কখনো ট্যুরিস্ট ভিসায় এসে স্টেজ পারফর্ম করেন তিনি।

এবার ট্যুরিস্ট ভিসায় এসে ওয়ার্ক পারমিট ছাড়াই সংগীত বিষয়ক একটি রিয়েলিটি শো এর প্রধান বিচারক হলেন মিতালি মুখার্জি। শুধু তাই নয়, ইতোমধ্যেই এই রিয়েলিটি শো’র ১৩ পর্বের শুটিংও শেষ করেছেন তিনি। রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘এনটিভি’র স্টুডিও ভাড়া নিয়ে ‘কিংবদন্তি মিডিয়া’ এই রিয়েলিটি শো এর শুটিং করেছে।

জানা গেছে, টুরিস্ট ভিসায় ভারতের মুম্বাই থেকে গত ১ সেপ্টেম্বর ঢাকায় আসেন মিতালি। এরপর ১৬-২০ সেপ্টেম্বর পর্যন্ত এর শুটিংয়ে অংশ নেন খ্যাতিমান এই গায়িকা। বর্তমানে তিনি ঢাকায় অবস্থান করছেন। সবকিছু ঠিক থাকলে আগামী ২৪ সেপ্টেম্বর মুম্বাই ফিরে যাবেন তিনি।

খবর নিয়ে জানা গেছে, বাংলাদেশের বিভিন্ন ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে কিংবদন্তি মিডিয়া আয়োজন করেছে ‘ব্যাংকার্স ভয়েস’ নামে একটি সংগীত বিষয়ক রিয়েলিটি শো। এই রিয়েলিটি শোয়ের প্রধান বিচারক হিসেবে কাজ করছেন মিতালি মুখার্জি। তার সঙ্গে আরও প্রধান দুই বিচারক হলেন বাংলাদেশের কিংবদন্তি দুই কণ্ঠশিল্পী রফিকুল আলম ও ফেরদৌস ওয়াহিদ।

অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন জনপ্রিয় উপস্থাপক ও চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস।

এ বিষয়ে জানতে কিংবদন্তি মিডিয়ার কর্ণধার বিপ্লবকে ফোন করা হলে তিনি রিসিভ করেননি।

এ সম্পর্কে জানতে চাইলে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সচিব আবুল মনসুর বলেন, ‘এ বিষয়টি আমার জানা নেই। এটি স্বরাষ্ট্র মন্ত্রণালয় দেখেন।’

এ বিষয়ে যোগাযোগ করলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব (নিরাপত্তা ও বহিরাগমন অনুবিভাগ) মো. খায়রুল আলম সেখ বলেন, ‘বিষয়টি না দেখে বলতে পারব না। তবে কেউ যদি এমন ট্যুরিস্ট ভিসায় এসে পারফর্ম করেন এমন অভিযোগ পেলে আমরা খতিয়ে দেখব। ভিসা দেয় সংশ্লিষ্ট দূতাবাস। তারা বলতে পারবে ট্যুরিস্ট নাকি ওয়ার্ক পারমিট ভিসা।’

মিতালি মুখার্জি,গান,বিচারক
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close