• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

চরকির ঈদ আয়োজন

প্রকাশ:  ০১ মে ২০২২, ১৪:২৮
বিনোদন ডেস্ক

জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম চরকির প্রথম ঈদ। ঈদকে রাঙাতে তাদের আয়োজনে থাকছে নতুন সিনেমা, ট্রাভেল শো এবং ধ্রুপদি চলচ্চিত্রের প্রদর্শনী। এর সঙ্গে আছে চরকির জনপ্রিয় সব পুরোনো কনটেন্ট।

ঈদের অন্যতম চমক চরকি অরিজিনাল সিনেমা ‘৭ নাম্বার ফ্লোর’। শবনম ববুলী, তমা মির্জা ও নবাগত নায়ক রাজ মানিয়েকে নিয়ে এই ওয়েব ফিল্মটি বানিয়েছেন চিত্রপরিচালক রায়হান রাফি। ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে শাহরিয়ার নাজিম জয়কে।

এছাড়া চরকি নিয়ে আসছে আরও সাতটি সিনেমা। ‘অগ্নি’, ‘আশিকি’ ‘ট্রু লাভ’, ‘রোমিও জুলিয়েট’, ‘দেশা—দ্য লিডার’, ‘হিরো ৪২০’, ‘অঙ্গার’ ও ‘ভালোবাসা আজকাল’ সিনেমাগুলো ঈদের পরের দিন থেকে দেখা যাবে চরকিতে। ঈদের দ্বিতীয় দিন থেকে প্রতিদিন একটি করে সিনেমা প্রকাশিত হবে।

থাকছে ট্রাভেল শো ‘ঘুর ঘুর ঘূর্ণি’। এই ভ্রমণ শো আপনাকে নিয়ে যাবে তুরস্কের বিভিন্ন এলাকায়। সঞ্চালক হিসেবে থাকছেন জনপ্রিয় ভ্লগার জুটি শেহ্ওয়ার ও মারিয়া। ২৫ এপ্রিল প্রকাশিত পেয়েছে এই ট্রাভেল শোর প্রথম দুটি পর্ব। শোতে থাকছে এই দম্পতির মজার খেলা, স্থানীয় লোকদের সঙ্গে গল্প ও নানা অভিজ্ঞতা। ৬ পর্বের এই সিরিজ প্রকাশিত হবে দুটি পর্ব করে তিন ধাপে। ২৫, ২৮ এপ্রিল ও ২ মে রাত ৮টায় চরকিতে দেখা যাবে দুটি করে পর্ব।

বাংলা চলচ্চিত্রের অমর নির্মাতা সত্যজিৎ রায়। তার জন্মদিনকে চরকি উদ্যাপন করছে মাসব্যাপী ছবি দেখানোর মাধ্যমে। মে মাসজুড়ে আটটি সিনেমা দিয়ে সাজানো হয়েছে ‘সত্যজিৎ স্পেশাল’। ২ মে দেখানো হবে ‘হীরক রাজার দেশে’। ৯ মে দর্শক দেখতে পারবেন ‘অশনিসংকেত’ ও ‘সোনার কেল্লা’। তারপর একে একে প্রকাশিত হবে ‘পথের পাঁচালী’, ‘অপরাজিত’, ‘অভিযান’, ‘চিড়িয়াখানা’ ও ‘জলসাঘর’।

চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, এটা চরকির প্রথম ঈদ। তাই ঈদটি নানান আয়োজনে সাজানো হয়েছে। অরিজিনাল সিনেমা ‘৭ নাম্বার ফ্লোর’, ট্রাভেল শো “ঘুর ঘুর ঘূর্ণি”, সাতটি ব্লকব্লাস্টার মুভিসহ আরও অনেক কনটেন্ট ঈদ উপলক্ষে চরকিতে মুক্তি দেওয়া হচ্ছে। সবার ঈদ ফিল্ম, ফান, ফুর্তিতে চরকির সঙ্গে কাটবে, এই কামনায় ঈদ মোবারক।

পূর্বপশ্চিমবিডি/এনজে

চরকি,রেদওয়ান রনি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close