• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

ক্ষমা চাইলেন ঋত্বিকা

প্রকাশ:  ১২ মার্চ ২০২২, ১১:৪৮
বিনোদন ডেস্ক

টলিউডের জনপ্রিয় নায়িকাদের একজন ঋত্বিকা সেন। সেই জনপ্রিয়তার জেরে বিভিন্ন স্টেজ শো করতে তার কাছে অনুরোধ নিয়ে আসেন আয়োজকরা। তিনিও ব্যস্ততার মাঝে সময় বের করে সরাসরি অনুরাগীদের সামনে পারফর্ম করেন।

তবে সম্প্রতি এই স্টেজ শো নিয়ে বিপাকে পড়েছেন ঋত্বিকা। পশ্চিমবঙ্গের হলদিয়ায় একটি অনুষ্ঠানে দেরিতে করে পৌঁছানোর কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষমা চান এ অভিনেত্রী। কারণ, তার দেরিতে পৌঁছানোর কারণে অনুষ্ঠানস্থলে বিশৃঙ্খলার সৃষ্টি হয়, যা প্রায় নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছিল।

সম্পর্কিত খবর

    প্রকাশিত এক ভিডিওবার্তায় ঋত্বিকা জানান, আয়োজকদের অসহযোগিতার কারণে ঠিক সময়ে অনুষ্ঠানে পৌঁছাতে পারেননি। আয়োজক দীপক মাইতি তাকে নির্দিষ্ট ঠিকানা দিচ্ছিলেন না।

    ঋত্বিকা বলেন, ‘এ ধরনের অনুষ্ঠান শুরুর বেশ কিছুক্ষণ আগে পৌঁছাতে হয় শিল্পীদের। আমিও সময়মতো অনুষ্ঠানস্থলের আশেপাশে চলে এসেছিলেন। কিন্তু স্থানীয় শোয়ের অর্গানাইজার দীপক মাইতি ঠিকমতো ঠিকানা পাঠাননি। আমার পরের দিন সকালে শ্যুটিং ছিল। টাইট শিডিউলের ফলে আমি দীপককে অনুরোধ করেছিলাম কারেন্ট লোকেশন পাঠাতে। ফলে হলদিয়া পৌঁছে রীতিমতো হ্যারাস হতে হয়েছে আমাকে।’

    ফলে নির্ধারিত সময়ের অনেক পরে ঋত্বিকা অনুষ্ঠানে পৌঁছান। এজন্য তিনি বেশিক্ষণ মঞ্চে অনুষ্ঠান করতে পারেননি। পরের দিন শুটিংয়ের জন্য তাকে তাড়াতাড়ি বেরিয়ে যেতে হয়েছিল।

    ঋত্বিকা অনুষ্ঠান শেষ করে বেরিয়ে যাওয়ার পর বিশৃঙ্খলার সৃষ্টি হয়। বাকি শিল্পীদের আটকে রাখে আয়োজকরা। এরপর বেঙ্গল স্টেজ পারফরমার্স গিল্ডের সহযোগিতায় শিল্পীরা বেরিয়ে আসেন। ঋত্বিকা তাদের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন।

    পূর্ব পশ্চিম/জেআর

    ঋত্বিকা
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close