• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

আসছে ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ফোর

প্রকাশ:  ০৭ মার্চ ২০২২, ১৬:৫৫ | আপডেট : ০৭ মার্চ ২০২২, ১৭:১৪
বিনোদন ডেস্ক

সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আসছে জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’ এর সিজন ফোর। ১১ মার্চ থেকে সপ্তাহে ৩ দিন শুক্র, শনি ও রোববার দেখা যাবে নাটকটি। রাত নয়টায় টেলিভিশনে সম্প্রচারের পর ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে পাওয়া যাবে পর্বগুলো। রোকেয়াকে নিয়ে পর্দায় ফিরছেন কাবিলা। সাথে ফিরছেন শুভ, হাবু, পাশা।

ব্যাচেলর পয়েন্ট নাটকের যাত্রা শুরু হয় ২০১৭ সালে। প্রচারের পর থেকেই দর্শকদের পছন্দের তালিকায় চলে আসে নাটকটি। নির্মাতা ও অভিনয়শিল্পীদের ক্যারিয়ারে এটি যোগ করেছে ভিন্ন মাত্রা। বিভিন্ন সময় নাটকটি নিয়ে সমালোচনা হলেও নিজের মতো করে নির্মাণ করে গেছেন সংশ্লিষ্ট ব্যক্তিরা। ঢাকা শহরে কয়েকজন ব্যাচেলরের গল্প নিয়ে এই নাটক।

ব্যাচেলর পয়েন্ট এর নির্মাতা অমি বলেন, মানুষের ভালোবাসা আমাকে সিজন ফোর করবার অনুপ্রেরণা দিয়েছে। সিজন থ্রির শেষ পর্ব প্রচারিত হবার পর অনেকেই আমাকে গালিগালাজ করেছেন। নাটকটি শেষ করবার জন্য মামলা করার হুমকি দিয়েছেন। আমি ক্যামেরার পেছনের মানুষ। আমাকে দর্শকদের চেনার কথা নয়। এই নাটকের মাধ্যমে দেশের মানুষ আমাকে চিনেছেন, ভালোবেসেছেন। আমার ছোট জীবনে দর্শকদের কাছ থেকে এর চেয়ে বড় ভালোবাসা আর কী থাকতে পারে? দেশের দর্শকেরা আমাদের পাশে ছিলেন, ভালোবেসেছেন, তাদের মান–অভিমান বুঝতে পেরেছি। হাবু, কাবিলা, শুভ, নেহালসহ চরিত্রগুলো ছিল আমার সন্তানের মতো।

ধারাবাহিকটি পরপর তিনটি সিজন বানিয়ে সাড়া ফেলে দিয়েছেন পরিচালক অমি। নতুন সিজন নিয়ে জানতে চাইলে তিনি বলেন, যেকোনো কাজের জন্য শুরু থেকে একটা পরিকল্পনা করতে হয়। সিজন থ্রি শেষ করার পর সিজন ফোরের জন্য অনেক মানুষ আমাকে নক করেছেন। নতুন সিজনের ব্যাপারে জানতে চেয়েছেন। আমরা কাউকে কোনো সঠিক উত্তর দেইনি। এ কারণে দেইনি যে এ কাজের জন্য দর্শক যেভাবে অপেক্ষা করেন, যত মানুষ আমাকে এটা নিয়ে জিজ্ঞাসা করেন, আমার নার্ভাস লাগে। আমি ঘামতে থাকি। এত আগ্রহ যে নাটক নিয়ে, পরে আমরা কী দেখাব? শুধু এ ভাবনার জন্যই এত সময় নিয়েছি্। আমরা আমাদের বেস্ট এফোর্টটা দিয়েছি। দর্শকদের প্রতিক্রিয়া দেখার অপেক্ষায় আছি।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, পলাশ, চাষি আলম, মারজুক রাসেল, সাবিলা নূর, সানজানা সরকার, ফারিয়া শাহরিন, শরাফ আহমেদ জীবন, সুমন পাটোয়ারী, মনিরা মিঠু, আবদুল্লাহ রানা, শিমুল শর্মা, পারসা ইভানা এবং পাভেল।

পূর্বপশ্চিমবিডি/এনজে

ব্যাচেলর পয়েন্ট,সিজন ফোর,কাবিলা,রোকেয়া,কাবিলা রোকেয়া
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close