• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সোহমের নামে তার ব্যক্তিগত সহকারীর প্রতারণা

প্রকাশ:  ১৫ ফেব্রুয়ারি ২০২২, ১৫:৩১
বিনোদন ডেস্ক

কলকাতার এই সময়ের জনপ্রিয় অভিনেতা সোহম চক্রবর্তী। তার নাম ব্যবহার করে বিভিন্ন মানুষের সঙ্গে প্রতারণা করে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ ওঠেছে। সেই অভিযোগের ভিত্তিতেই সোহমের ব্যক্তিগত সহকারী সজল মুখোপাধ্যায়কে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোহম চক্রবর্তী নিজেই তার সহকারীর বিরুদ্ধে চাকরি দেওয়ার নাম করে প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে থানায় মামলা করেছেন।

সম্পর্কিত খবর

    এ বিষয়ে ভারতীয় গণমাধ্যমকে সোহম চক্রবর্তী জানান, বেশ কিছুদিন ধরে সজল মুখার্জি তার নাম করে প্রতারণা করছিলেন। বিভিন্ন মানুষের থেকে চাকরির নাম করে, বিভিন্ন পদে তাদের দাখিল করার লোভ দেখিয়ে টাকা আত্মসাৎ করে। প্রমাণের অপেক্ষায় ছিলেন সোহম। কিন্তু কেউ লিখিত দেয়নি ঠিকই কিন্তু যে মানুষ এত দিন প্রতারিত হচ্ছিল তাদের দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছিল। এমনকি সোহমের একটি গাড়িও তার কাছে ছিল, সেই গাড়ি ফেরত দেওয়ার পরিবর্তে চার লক্ষ টাকা ডিমান্ড করে ওই ব্যক্তি।

    সজল মুখোপাধ্যায়ের প্রতারণার কথা সামনে আসতেই বেশকিছু মানুষের সঙ্গে দেখা হয় যারা এই প্রতারণার শিকার হয়েছে। তারা সোহমকে অভিষোগ জানিয়েছেন। কিন্তু তারা বিধায়ককে এ কথাও বলেছেন যে তারা বিশ্বাস করেন যে সোহম এ ব্যাপারে কিছুই জানেন না।

    মানুষের অভিযোগের ভিত্তিতেই সজল মুখোপাধ্যায়কে তার দায়িত্ব থেকে অব্যাহতি দেন সোহম। তখনই বিভিন্ন জায়গায় নেতাদের কাছে সোহমের নামে কুৎসা করতে শুরু করেন ওই ব্যক্তি। সোহমকে অশ্লীল ভাষায় কটাক্ষ করেন। এই আচরণ মেনে নিতে পারেননি সোহম।

    পূর্বপশ্চিম- এনই

    সোহম চক্রবর্তী
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close