• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ইলিয়াসের শাস্তি চাইলেও নিজে ডিভোর্স দেবেন না সুবাহ

প্রকাশ:  ২২ জানুয়ারি ২০২২, ২০:৫০
বিনোদন ডেস্ক

বিয়ের এক সপ্তাহ না পেরোতেই সংগীতশিল্পী ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে একাধিক মামলা করেছেন মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহ। তিনি তার স্বামীর কাছ থেকে মুক্তি চেয়েছেন। তবে নিজ থেকে ডিভোর্স দেবেন না।

গত ৩ জানুয়ারি যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে গায়ক ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে বনানী থানায় একটি মামলা করেন স্ত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহ। মামলাটির তদন্ত প্রতিবেদন আগামী ৭ ফেব্রুয়ারি দাখিলের জন্য দিন ধার্য রয়েছে। প্রথম মামলাটি করার এক সপ্তাহ পরই গত ১১ জানুয়ারি ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে ইলিয়াসসহ দুজনের বিরুদ্ধে আরো একটি মামলা করেন এই মডেল। বর্তমানে তিনি তার স্বামী ইলিয়াসের বিচারের অপেক্ষায় রয়েছেন।

এ বিষয়ে গণমাধ্যমকে সুবাহ বলেছেন, তিনি ইলিয়াসের কাছ থেকে মুক্তি চাইছেন। তবে তিনি নিজ থেকে ইলিয়াসকে ডিভোর্স দেবেন না।

সুবাহ বলেন, ‘ইলিয়াসের কাছ থেকে মুক্তি চাচ্ছি। ইলিয়াস আমার সঙ্গে অন্যায় করেছেন। আমি তার শাস্তি চাই, ওর বিচারের অপেক্ষায় আছি।’

সুবাহর করা যৌতুকের মামলার তদারকি করছেন উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশনের সহকারী কমিশনার (এসি) গোর্কি চৌধুরী। তিনি বলেন, ‘ইলিয়াসের বিরুদ্ধে অভিনেত্রী সুবাহর করা যৌতুকের জন্য মারধরের মামলাটি গুরুত্বসহকারে তদন্ত চলছে। তদন্তের পর এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে করা মামলাটি তদন্ত করছেন বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াসিন হোসেন। তিনিও ‘মামলাটি গুরুত্বসহকারে তদন্ত চলছে’ জানিয়ে বলেন, ‘তদন্তে অভিযোগের সত্যতা পেলে আসামির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’।

এদিকে মামলা নিয়ে আলোচনার মধ্যেই চলতি মাসের প্রথম সপ্তাহে দুবাই চলে গেছেন ইলিয়াস। সেখানে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক পোস্ট দিতেও দেখা গেছে তাকে। তিনি মাস খানেক দুবাইতে অবস্থান করবেন বলে জানা গেছে।

পূর্বপশ্চিম/এসকে

শাহ হুমায়রা হোসেন সুবাহ,ইলিয়াস হোসাইন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close