• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||

ঢাকা কলেজ শিক্ষার্থীকে মারধর, মৌমিতার তিনটি বাস জব্দ

প্রকাশ:  ০৭ ফেব্রুয়ারি ২০২২, ১৬:১৪
নিজস্ব প্রতিবেদক

বাস ভাড়া নিয়ে ঢাকা কলেজ শিক্ষার্থীকে মারধরের ঘটনায় ‘মৌমিতা ট্রান্সপোর্ট লিমিটেড’র তিনটি বাস আটক করেছে শিক্ষার্থীরা। একটি বাস নায়েমের গলিতে ও অন্য দুটি কলেজের সামনের তেলের পাম্পে রাখা হয়েছে।

সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুর ২টায় ঢাকা কলেজের সামনে থেকে বাস তিনটি আটক করেন তারা। এ ঘটনায় তেলের পাম্পে অবস্থান নিয়েছে ঢাকা কলেজ শিক্ষার্থীরা।

জানা যায়, ভাড়া নিয়ে কথাকাটাকাটির জেরে রাজধানীর শ্যামলী এলাকায় ঢাকা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শিমুল শিকারিকে মারধর করেন মৌমিতা বাস চালকের সহকারী। অভিযুক্ত বাসের নম্বর ঢাকা-মেট্রো-ব-১১-৮৮৩৫।

আহত শিমুলের বন্ধু আরিফ বলেন, ‘খবর পেয়ে আমি ঘটনাস্থলে আসি। প্রথমে শিমুলকে নিউরো সায়েন্স হাসপাতালে নিয়ে যাই। সেখানে সিটিস্ক্যান করানোর পর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পায়ে ব্যান্ডেজ করানো হয়। প্রাথমিক চিকিৎসার পর আমরা এখন মোহাম্মদপুর থানায় আছি। থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।’

এ বিষয়ে ঢাকা কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক ড. মো. আব্দুল কুদ্দুস সিকদার বলেন, বাসের সহকারী কর্তৃক ঢাকা কলেজের শিক্ষার্থীকে মারধরের ঘটনা খুবই দুঃখজনক এবং উদ্বেগের। এ ধরনের ঘটনা প্রায়ই ঘটে থাকে। আমরা এর আগেও থানায় বাসমালিকদের সঙ্গে বৈঠক করেছিলাম এবং সেখানে বাসচালক বা সহকারীর আচরণ কেমন হবে সে বিষয়ে ইন হাউজ ট্রেনিংয়ের ব্যবস্থা করতে বলেছিলাম। তা করলে এসব সমস্যার সমাধান হতো। কলেজের গলিতে বাস আটকের বিষয়টি আমার জানা নেই; বিষয়টি দেখছি।

পূর্বপশ্চিমবিডি/জেএস

ঢাকা কলেজ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close