• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ঢাকা ইউনিভার্সিটি ধামরাই স্টুডেন্টস ফোরামের নতুন কমিটি ও নবীনবরণ অনুষ্ঠিত

প্রকাশ:  ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৩৮
নিজস্ব প্রতিবেদক
ডিইউডিএসএফ এর নতুন কমিটি ও নবীনবরণ অনুষ্ঠানে অতিথিদের সাথে নতুন কমিটির সদস্যরা

ঐতিহ্যবাহী ঢাকা ইউনিভার্সিটি ধামরাই স্টুডেন্টস ফোরাম (ডিইউডিএসএফ) এর ২০২৪ সালের এক বছর মেয়াদী নতুন কমিটি ও নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি ডিইউডিএসএফ এর প্রধান উপদেষ্টা অ্যাড এ. আর খান রানার সভাপতিত্বে নতুন কমিটি গঠন ও নবীনদের বরণ করে নেওয়া হয়। ইইই বিভাগের সিয়ামুল কাওসার উদয়কে সভাপতি এবং ইতিহাস বিভাগের আসিফ আব্দুল্লাহ ওসানকে সাধারন সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন করেন ফোরামের উপদেষ্টারা।

সম্পর্কিত খবর

    কমিটির অন্যান্য সদস্যরা হলেন, ভূগোল ও পরিবেশ বিভাগের মনজুরুল ইসলাম সাকিল সিনিয়র সহ-সভাপতি, ব্যাংকিং ও ইনস্যুরেন্স বিভাগের মেহেরুন নেসা সূচি সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এবং উদ্ভিদবিজ্ঞান বিভাগের তানজিন আলমকে সাংগঠনিক সম্পাদক করা হয়। এছাড়াও ১২ জনকে কার্যকরী উপদেষ্টা কমিটিতে সংযুক্ত করা হয়।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিইউডিএসএফ এর উপদেষ্টা পরিষদের সদস্য মাইনুদ্দিন মিয়া (সাবেক ডিজিএম,জনতা ব্যাংক), ড. মো. শাহাদাৎ হোসেন মাহমুদ (সাবেক অতিরিক্ত সচিব) এবং কার্যকরী উপদেষ্টা পরিষদের সদস্য মোহাম্মদ আরফান আলি (অতিরিক্ত পরিচালক বাংলাদেশ ব্যাংক), জহিরুল ইসলাম মিলন, ফরিদা ইয়াসমিন (সহকারী পরিচালক শিক্ষা অধিদপ্তর), জাহাঙ্গীর আলম, মো: আকরাম হোসাইন (সহকারী মহাব্যবস্থাপক, প্রবাসী কল্যান ব্যাংক), ইমরান হোসেন, এম এ ইসলাম আরিফ (প্রতিষ্ঠাতা সভাপতি ডিইউডিএসএফ), সাদ্দাম হোসাইন, আব্দুল বাতেন, অসীম কুমার বিশ্বাস, নূর নজরুল ইসলাম।

    ২০১৩ প্রতিষ্ঠিত ডিইউডিএসএফ এর ৬ষ্ঠ বারের মত কমিটি গঠন করা হল।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close