• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

পুরান ঢাকার জবি ছাত্রলীগের দিনব্যাপী মহড়া

প্রকাশ:  ১০ ডিসেম্বর ২০২২, ২০:৫১
জবি প্রতিনিধি

বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ ঘিরে পুরান ঢাকায় সতর্ক অবস্থান নিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগ। এদিন সকাল থেকেই পুরান ঢাকার রাস্তা ও অলিগলিতে অবস্থান নিশ্চিত করেছে জবি নেতাকর্মীরা।

শনিবার (১০ ডিসেম্বর) সকাল থেকে সারাদিন বিশ্ববিদ্যালয় প্রধান ফটকের সামনে ছাত্রলীগকর্মীরা জড়ো হতে থাকে। শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজি ও সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইনের নেতৃত্বে ক্যাম্পাস ও পুরান ঢাকায় শোডাউন করে নেতাকর্মীরা।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বের পথ মসৃণ রাখতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ রাজপথে থাকবে। বিজয়ের মাসে ১০ ডিসেম্বরকে কেন্দ্র করে বিএনপি, জামায়াত, ছাত্রদলসহ মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় এবং পুরান ঢাকায় কোনো প্রকার অস্থিতিশীল পরিবেশ, সহিংসতা ও নৈরাজ্য সৃষ্টি যাতে করতে না পারে সেজন্য জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সতর্ক অবস্থানে থাকবে।

সভাপতি ইব্রাহিম ফরাজি বলেন, গত ৪ ডিসেম্বর জগন্নাথ বিশ্ববিদ্যালয় এবং পুরান ঢাকাকে অস্থিতিশীল করার জন্য বিএনপি নেতা ইশরাকের নেতৃত্বে বিএনপি ও ছাত্রদলের সন্ত্রাসীরা অপচেষ্টা করলে তা রুখে দিয়েছিল জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

তিনি বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ বিজয়ের মাসে বিএনপি, জামায়াত, ছাত্রদলসহ সব প্রকার অপশক্তি রুখতে এবং দেশরত্ন শেখ হাসিনার চলার পথ মসৃণ রাখার জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

জবি,মহড়া,ছাত্রলীগ,পুরান ঢাকা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close