• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জাবিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বিসিএস আড্ডা-সিজন ৬’

প্রকাশ:  ২৪ মার্চ ২০২২, ১৭:২১
জাবি প্রতিনিধি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (জেইউসিসি) উদ্যোগে ষষ্ঠবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বিসিএস আড্ডা’।

বিসিএসের প্রস্তুতি ও ক্যারিয়ার সম্পর্কিত দিক নির্দেশনা দিতে আগামী ২৮ মার্চ বিকাল ৩টা থেকে জহির রায়হান অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হবে।

বৃহস্পতিবার (২৪ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ছাত্র -শিক্ষক কেন্দ্রের কনফারেন্স রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় সংগঠনটি।

সংবাদ সম্মেলনে বলা হয়, জাবির প্রথম ও অন্যতম ক্যারিয়ার উন্নয়ন সংক্রান্ত সংগঠন ‘জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব’। বিভিন্ন ক্যারিয়ার সম্পর্কিত সেমিনার, কর্মশালা ও প্রতিযোগিতামূলক অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব সারাবছরই জাবির শিক্ষার্থীদের ক্যারিয়ার উন্নয়ন সংক্রান্ত বিভিন্ন কাজ করে থাকে বলে জানান তারা। তারই ধারাবাহিকতায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের অন্যতম অনুষ্ঠান ‘BCS ADDA’ ষষ্ঠবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে।

অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে থাকছেন সাবেক ভাইস চ্যান্সেলর এবং পিএসসি সদস্য অধ্যাপক শরীফ এনামুল কবির । সেই সাথে থাকছেন ডিএমপি তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার এস এম শামীম, ধামরাই উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকি, ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেডর (ডেসকো ) নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ নুরুল আলম (সিনিয়র সহকারী সচিব)।

এ ছাড়া উপস্থিত থাকবেন, আরাফাত মোহাম্মদ নোমান, সহকারী কমিশনার ( ভূমি ) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং রাজন কুমার সাহা, সহকারী পুলিশ কমিশনার (ঢাকা মেট্রোপলিটন পুলিশ )। আরও উপস্থিত থাকবেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের সকল উপদেষ্টামন্ডলী।

অনুষ্ঠানটির ‘Tittle Sponsor’ হিসেবে রয়েছে Lojens।

এ ছাড়া অনুষ্ঠানে থাকছে বিসিএস আগ্রহী শিক্ষার্থীদের জন্য Lojens-এর সৌজন্যে কুইজ প্রতিযোগিতা । কুইজে সর্বোচ্চ নম্বর পাওয়া প্রথম ৩ জনের জন্য থাকছে Lojens এর সৌজন্যে মেধাবৃত্তির সুযোগ এবং নগদ পুরস্কার । কুইজ প্রতিযোগিতা শুরু হবে ২৫ মার্চ রাত ১২ টা থেকে। চলবে ২৫ ও ২৬ মার্চ সারাদিন। অংশগ্রহণ করা যাবে শুধুমাত্র Lojens অ্যাপ থেকে। এই কুইজ প্রতিযোগিতার ফলাফল এবং বিজয়ী ঘোষণা করা হবে ২৮ মার্চ, অনুষ্ঠানের শেষ পর্বে।

পূর্বপশ্চিম/এসআই/এনএন

বিসিএস,জাবি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close