• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

কলেজছাত্রীকে তুলে নিয়ে দলবদ্ধ ধর্ষণ, আটক ৩

প্রকাশ:  ১৭ ফেব্রুয়ারি ২০২২, ১৮:০২
নিজস্ব প্রতিনিধি

রাজধানীর লালবাগ থেকে কলেজছাত্রীকে তুলে নিয়ে ৪ দিন আটক করে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় মূল অভিযুক্তসহ ৩ যুবককে আটক করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুজ্জামান বলেন, বৃহস্পতিবার দুপুরে রাজধানীর মুগদা এলাকা থেকে অভিযুক্ত আল আমিন ওরফে বিল্লাল ও মো. সবুজকে আটক করা হয়।

ওসি মোক্তারুজ্জামান জানান, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে আল আমিন ধর্ষণের সঙ্গে সরাসরি জড়িত বলে স্বীকার করেছে। সবুজ ধর্ষণের চেষ্টা করেছিল, কিন্তু মেয়েটি বাধা দেওয়ায় পারেনি। মেয়েটিকে মারধর করেছে সবুজ। আল আমিন ও সবুজকে হাজারীবাগ থানায় রাখা হয়েছে। শুক্রবার তাদের কোর্টে তোলা হবে’

এর আগে রাজধানীর চকবাজার এলাকা থেকে ধর্ষণ ঘটনার মূল অভিযুক্ত মনির হোসেন শুভকে (২২) আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শুভ চকবাজারের আব্দুল কাদের জিলানীর ছেলে।

আটক শুভর বরাতে র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শুভর দাবি, ওই তরুণীর সঙ্গে এক মাস আগে লালবাগের একটি বাসায় এক বন্ধুর মাধ্যমে শুভর পরিচয় হয়। তাদের চার-পাঁচবার দেখা হয়েছে এবং তাদের মধ্যে অন্তরঙ্গ সম্পর্ক ছিল। গত পাঁচ দিনেও তাদের দেখা হয়েছে। তবে অপহরণ ও ধর্ষণের কথা শুভ অস্বীকার করেছে। শুভ বিবিএ শিক্ষার্থী বলে জানিয়েছে।

প্রসঙ্গত, ৪ দিন আটকে রেখে ধর্ষণের পর ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে বুধবার রাতে তাকে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় রেখে পালিয়ে যায় অভিযুক্তরা। পরে গুরুতর অসুস্থ অবস্থায় এক নারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

পূর্বপশ্চিমবিডি/জেএস

ধর্ষণ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close