• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বেইলি রোডে আগুন: ভবনের ম্যানেজারসহ রিমান্ডে ৪

প্রকাশ:  ০২ মার্চ ২০২৪, ২৩:৪৯
পূর্বপশ্চিম ডেস্ক

ঢাকার বেইলি রোডের গ্রিন কোজি কটেজ ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় গ্রেপ্তার চারজনের সাত দিন রিমান্ড চেয়েছে পুলিশ।

শনিবার (২ মার্চ) সন্ধ্যায় তাদের আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার পরিদর্শক আবু আনসারি।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হুদা চৌধুরীর আদালত এই আদেশ দেন।

আসামিরা হলেন- ভবনটির “চুমুক” রেস্টুরেন্টের দুই মালিক আনোয়ারুল হক ও শফিকুর রহমান রিমন, “কাচ্চি ভাই” রেস্টুরেন্টের ম্যানেজার জয়নুদ্দিন জিসান, ভবনের ম্যানেজার মুন্সি হামিমুল আলম বিপুল।

এদিকে রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন আসামির পক্ষের আইনজীবীরা। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত প্রত্যেকের দুই দিন করে রিমান্ডের আদেশ দেন।

বেইলি রোডের ‘গ্রিন কোজি কটেজ’ ভবনের ম্যানেজার আটকবেইলি রোডের ‘গ্রিন কোজি কটেজ’ ভবনের ম্যানেজার আটক শুক্রবার “চুমুক” রেস্টুরেন্টের মালিক আনোয়ারুল হক ও শাকিল আহমেদ রিমনকে আটক করে ঢাকা মহানগর (ডিএমপি) পুলিশ। একই দিন “কাচ্চি ভাই” রেস্টুরেন্টের ম্যানেজার জয়নুদ্দিন জিসানকেও আটক করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। শনিবার ভবনের ম্যানেজার হামিমুল হক বিপুলকে আটক করেছে রমনা থানা পুলিশ।

গত বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে গ্রিন কোজি কটেজ নামের ভবনে আগুন লাগার পর তা ভয়াবহ আকার ধারণ করে। নিচতলায় লাগা আগুন উঠে যায় ওপরের সাত তলা পর্যন্ত।

ভবনটির দোতলায় ছিল বিরিয়ানির পরিচিত খাবার দোকান “কাচ্চি ভাই”-এর শাখা, পোশাকের ব্র্যান্ড “ইলিয়েন”। নিচের তলায় স্যামসাংয়ের শোরুমসহ আরও বেশ কিছু দোকান। স্যামসাংয়ের শোরুমের পাশে রয়েছে একটি কফি শপ। এরকম কফির দোকানসহ ফাস্টফুডের অনেকগুলো দোকান ও রেস্তোরাঁ রয়েছে ভবনটিতে ছড়িয়ে ছিটিয়ে।

অগ্নিকাণ্ড,আইন ও আদালত,পুলিশ,বেইলি রোড কাচ্চি ভাই আগুন,ঢাকা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close