• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ফেনীতে স্বেচ্ছাসেবক দল নেতাকে কুপিয়ে জখম

প্রকাশ:  ০২ অক্টোবর ২০১৮, ১৫:২০
ফেনী প্রতিনিধি

ফেনীর দাগনভূঞায় স্বেচ্ছাসেবক দল নেতা আমির হোসেন দুলাল (৩২) কে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সোমবার (১ অক্টোবর) রাতে উপজেলার মাতুভূঞা ইউনিয়নের বটতলা বাজার নামক স্থানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সুত্রে জানা যায়, ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক ও উপজেলা মমারিজপুর গ্রামের বাহার মিয়ার ছেলে আমির হোসেন দুলাল ওইদিন বাড়ী থেকে ফেনী যাওয়ার পথে দাগনভূঞা উপজেলার মাতুভূঞা ইউনিয়নের বটতলা বাজার নামক স্থানে এলে আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তার উপর অর্তকিত হামলা চালায়। দুর্বৃত্তরা তাকে ধারালো ছুরি দিয়ে মাথায় ও শরীরে বিভিন্ন অংশে কুপিয়ে জখম করে। তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মূমূর্ষ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করে।

ফেনী জেলা যুবদলের সদস্য নাসির উদ্দিন জানান, রাজনৈতিক বিরোধের জের ধরে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাসেলের নেতৃত্বে ছাত্রলীগের কর্মীরা দুলালের উপর হামলা চালায়।

এ ব্যাপারে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রাসেল জানান, আহত দুলালের সাথে স্থানীয় এলাকার কিছু ছেলেদের পূর্ব বিরোধ ছিল। সোমবার তাদের সাথে তার মারামারি ঘটনা ঘটে। এক পর্যায়ে আমি গিয়ে বিরোধ মিমাংসার চেষ্টা করি। ঘটনায় আমি জড়িত নই।

এদিকে হামলার ঘটনায় তীব্র নিন্দা জানান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল এবং সাধারণ সম্পাদক এস.এম কায়সার এলিন। তারা অবিলম্বে দোষীদের আইনের আওতায় আনতে পুলিশের দৃষ্টি আকর্ষণ করেছেন।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি ) সালেহ আহাম্মদ পাঠান জানান, এই ধরনের কোন ঘটনা তার জানা নেই। তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

/পি.এস

ফেনী,নেতা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close