• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কক্সবাজার সুগন্ধা পয়েন্টে বসানো অবৈধ দোকান উচ্ছেদ

প্রকাশ:  ৩০ আগস্ট ২০১৮, ২১:৪৭
কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার সমুদ্রসৈকতের সুগন্ধা পয়েন্টের দক্ষিণ পাশে অবৈধভাবে বসানো ঝিনুকের দোকান উচ্ছেদ করেছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার বিকালে অবৈধভাবে বসানো প্রায় ৮টি ঝিনুকের দোকান উচ্ছেদ করা হয়। উচ্ছেদের নেতৃত্বে দেন জেলা প্রশাসনের নির্বাহি ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) সেলিম শেখ। এসময় অবৈধভাবে বসানো দু’টি খাবারের দোকান ও একটি সিগারেটের দোকানও উচ্ছেদ করা হয়েছে।

এরমধ্যে মালেক, আবু শামা, হেলাল, ছৈয়দ, ফারুক, রিপন ও খোকন নামে একব্যক্তির দুটিসহ আটটি ঝিনুকের দোকান উচ্ছেদ করা হয়। উচ্ছেদ করা দোকান গুলো খালী রাখার নির্দেশনা দেয়া হয়েছে। যদি কেউ গোপন আবার এসব দোকান বসানোর চেষ্টা করে তাহলে মোবাইল কোর্টের মাধ্যমে সাজা দেয়া হবে জানান ম্যাজিস্ট্রেট।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিম শেখ বলেন, অভিযানে কার্ডবিহীন বসানো প্রায় ৮টি দোকান শনাক্ত করা হয় এবং এসব দোকান উচ্ছেদও করা হয়েছে। একই সাথে দক্ষিণ পাশে খাবারের দোকানসহ তিনটি দোকান উচ্ছেদ করা হয় কার্ড না থাকার কারণে। এছাড়া সুগন্ধা পয়েন্টের উত্তর পাশের মার্কেটেও অভিযান চালানো হয়। ওখানেও একটি কার্ড দিয়ে বেশ কয়েকটি দোকান বসানোর সত্যতা পাওয়া যায়। এসব দোকানও বন্ধ করে দেয়া হয়েছে। জহিরুল আলম নামে একব্যক্তি একটি কার্ড দিয়ে একাধিক দোকান বসানোর সত্যতাও পাওয়া যায় অভিযানে।

তিনি বলেন, অনেকেই গোপনে লাবণী পয়েন্টের কার্ড দিয়ে সুগন্ধা পয়েন্টে ব্যবসা করে যাচ্ছে। এসব নিয়ম নাই। এমন ঘটনাও দেখা গেছে। এসব দোকানও বন্ধ করে দেয়া হয়েছে। অনেক দোকানদারকে সতর্ক করা হয়েছে।

ওএফ

রাজশাহী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close