• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সন্ত্রাসীদের নির্যাতনের শিকার যুবদল কর্মী নিহত

প্রকাশ:  ০৯ আগস্ট ২০১৮, ১৯:৪৮
ফেনী প্রতিনিধি

ফেনীতে সন্ত্রাসী হামলায় হাতে-পায়ের রগ কাটা ও নির্মম নির্যাতনের শিকার যুবদল কর্মী সাইদুল হক রিপন (৩৩) নিহত হয়েছে।

বৃহস্পতিবার (৯ আগস্ট) সকালে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটেছে। এঘটনায় বিএনপি-যুবদল-ছাত্রদল নেতাকর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

দলীয় ও স্থানীয় সূত্র জানায়, ফেনী সদর উপজেলার শর্শদী ইউনিয়ন যুবদল কর্মী সাইদুল হক রিপন বুধবার আলকরা কাজ শেষে বাড়ি ফেরার পথে মোহাম্মদ আলী বাজারে এসে পৌছলে উৎপেতে থাকা সন্ত্রাসীরা তাকে গাড়িতে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পিটিয়ে, কুপিয়ে হাত পায়ের রগ কেটে মুমূর্ষু অবস্থায় পাশ্ববর্তী এলাকা লাটিমী পেট্রোল পাম্পের সামনে ফেলে চলে যায়।

আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে রাতে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা গেছে, তার বাড়ি পাশ্ববর্তী আলকরা ইউনিয়নে হলেও সে ছোট বেলা থেকে নানার বাড়ি ফেনী সদর উপজেলার শর্শদী ইউনিয়নের ফতেহপুর গ্রামের নানা বাড়িতে বসবাস করতো। সে যুবদলের রাজনীতিতে সক্রিয় ছিলো। নিহত রিপন সামছুল হকের ছেলে।

ফেনী জেলা যুবদলের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খোন্দাকার বলেন, যুবদল কর্মী রিপনকে আওয়ামী সন্ত্রাসীরা ধরে নিয়ে নির্মম ভাবে হত্যা করেছে। তিনি হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান।

চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল ফয়সাল বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ওএফ

হত্যা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close