• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দিনাজপুর শিক্ষা বোর্ডের ১২ কলেজের সব শিক্ষার্থী ফেল

প্রকাশ:  ১৯ জুলাই ২০১৮, ১৮:২০ | আপডেট : ১৯ জুলাই ২০১৮, ১৮:২২
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডে এবারের এইচএসসি পরীক্ষার প্রকাশিত ফলাফলে ১২ টি শিক্ষা প্রতিষ্ঠানের এইচ এস সি পরীক্ষায় অংশগ্রহণ করলেও কেউ পাস করেনি।

দিনাজপুর বোর্ড সূত্রে জানা যায়, ১২টি শিক্ষা প্রতিষ্ঠান হলো রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার মাহিইয়াসি বেগম রোকেয়া কলেজ এদের পরীক্ষার্থী ছিল ৮জন, কেউ পাশ করেনি। একই জেলার পীরগাছা উপজেলার টামবুলপুর কলেজ, কেউ পাশ করেনি, এদের পরীক্ষার্থী ছিল ২ জন। রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার কুতুবপুর অরুননেছা হাই স্কুল এন্ড কলেজ, এদের পরীক্ষার্থী ছিল ২ জন। রংপুর জেলা সদরের অক্সব্রিজ কলেজ, এদের পরীক্ষার্থী ছিল ১ জন। রংপুর জেলার মিঠাপুখুর উপজেলার পাদাগঞ্জ হাই স্কুল এন্ড কলেজ, এদের পরীক্ষার্থী ছিল ১ জন।

নীলফামারী জেলা সদরের নাগর দোয়ানী স্কুল এন্ড কলেজ, এদের পরীক্ষার্থী ছিল ৫ জন। কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার আমানানদা স্কুল এন্ড কলেজ, এদের পরীক্ষার্থী ছিল ২ জন। লালমনিরহাট জেলার আদিতমারির নামুরী হাই স্কুল এন্ড কলেজ, এদের পরীক্ষার্থী ছিল ৪ জন। লালমনির হাট জেলার কালিগঞ্জ উপজেলার দুহুলী এস.সি হাই স্কুল এন্ড কলেজ, এদের পরীক্ষার্থী ছিল ৭ জন। একই জেলার কালিগঞ্জ উপজেলা ডাকসিন গাসাইন স্কুল এন্ড কলেজ, এদের পরীক্ষার্থী ছিল ৭ জন। ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গি উপজেলার রাতনাই বাগুলা বাড়ি হাই স্কুল এন্ড কলেজ, এদের পরীক্ষার্থী ছিল ৪ জন। ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গি উপজেলার মরোলহাট জনতা হাই স্কুল এন্ড কলেজ, এদের পরীক্ষার্থী ছিল ১ জন।

এ ব্যাপারে দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক তোফাজ্জুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, এসব কলেজকে এবার আর শোকজ নয়। শিক্ষা মন্ত্রানালয় বরাবরে সরাসরি পাঠদানের অনুমতি বাতিল করার জন্য সুপারিশ করা হবে।

ওএফ

দিনাজপুর,শিক্ষা,শিক্ষার্থী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close