• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নিখোঁজের সাতদিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

প্রকাশ:  ১৭ জুন ২০১৮, ১৯:৪১
ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকা উপজেলা এলাকায় নানু বাড়ি বেরাতে এসে নিখোঁজ হওয়ার সাতদিন পর শালবন থেকে রিফাত (১০) নামে দ্বিতীয় শ্রেণির এক স্কুলছাত্রের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শিশু রিফাত ফুলবাড়ীয়া উপজেলার এনায়েতপুর ইউনিয়নের শুয়ায়েতপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে।

সম্পর্কিত খবর

    রোববার (১৭ জুন) বিকেল ৬টার দিকে উপজেলার উথুরা ইউনিয়নের নারাঙ্গী এলাকার একটি শালবন থেকে ওই শিশুর গলিত মরদেহ উদ্ধার করা হয়।

    ভালুকা মডেল থানার ওসি ফিরুজ তালুকদার এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

    তবে পুলিশ বলছে, নিখোঁজের দিন ছেলেটির হাতে দামি একটি মোবাইল ফোন ছিল। সেই ফোনকে কেন্দ্র করেই এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে পুলিশের ধারনা।

    এ বিষয়ে ভালুকার গণমাধ্যমকর্মী মোমিনুল ইসলাম জানান, উপজেলার উথুরা ইউনিয়নের বনগা গ্রামে গত শুক্রবার (৮ জুন) রিফাত তার নানু বাড়িতে বেরাতে আসছিল। পরে ২ দিনপর গত রবিবার (১০ জুন) সকালে সে নিখোঁজ হয়। স্বজরা সারাদিন খোঁজ করেও তার কোন সন্ধান না পেয়ে একই দিন বিকেলে ভালুকা মডেল থানায় একটি সাধারণ ডাইরী (জিডি) করেন।

    তিনি আরও জানান, আজ রবিবার বিকেলে স্থানীয়রা বনের বিতরে গাছ থেকে আম পারতে আসলে লাশের দুরগন্ধ পায়। পরে তারা কাছে গিয়ে দেখতে পায় একটি শিশুর গলিত মরদেহ পরে আছে। কিন্তু শিশুটির হাত ও পা ছাড়া শরীরের অনেক অংশই পচে গলে গিয়েছে। খবর পেয়ে পুলিশ ওই শিশুর মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close