• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দিনাজপুরে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু

প্রকাশ:  ১৩ জুন ২০১৮, ১২:০৭
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে আল মদিনা নাসিং হোমে ভুল চিকিৎসার অভিযোগে প্রসূতি হোসনে আরা বেগম (২৭) নামক এম মায়ের মৃত্যু হয়েছে । আল মদিনা নাসিং হোমের কর্তৃপক্ষ প্রসূতির মৃত্যুর হওয়ার খবর জড়িয়ে পড়লে নাসিং হোম বন্ধ করে পালিয়ে যায় ।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে প্রসূতি মায়ের মৃত্যু হয় ।

প্রসূতি হোসনে আরা বেগম জেলার চিরিরবন্দর উপজেলার সাইতারা ইউনিয়নের রাবার ড্রাম জগনাথপুর গ্রামের ইয়াকুব আলীর স্ত্রী ।

প্রসূতির ভাই সাদেক জাানায় , গত মঙ্গলবার প্রসূতি হোসনে আরা বেগমকে দিনাজপুর শহরের বালুবাড়ী জোড়াব্রীজ সংলগ্ন আল মদিনা নাসিং হোম এর ভর্তি করা হয় । সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আল মদিনা নাসিং হোম প্রধান ডাক্তার খাদিজা নাহিদ ইভা সন্তান ডেলিভারী করার জন্য অপারেশন থিয়েটারে নিয়ে যায় । রাত সাড়ে ৯টার দিকে রোগীর অতিরিক্ত রক্তক্ষরণের জন্য দিনাজপুর এম ,আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় নাসিং হোম কর্তৃপক্ষ। অবস্থা বেগতিক দেখে আল মদিনা নাসিং হোম কর্তৃপক্ষ প্রসূতিকে আইসিইউতে রাখে, পরে সকাল সাড়ে ৯টার দিকে মৃত্যু হয়েছে বলে তারা জানায় ।

প্রসূতির মৃত্যুর খবর জড়িয়ে পড়লে রোগীর আত্মীয় স্বজনেরা আল মদিনা নাসিং হোম ক্লিনিকের সামনে লাশ নিয়ে এসে বিক্ষোভ করে । পরে আল মদিনা নাসিং হোম কর্তৃপক্ষ ভিতর থেকে প্রধান ফটকে তালা ঝুলিয়ে দিয়ে পালিয়ে যায় । ফলে নাসিং হোম কর্তৃপক্ষের কারাও সাথে কথা বলা সম্ভব হয়নি ।

দিনাজপুর কোতয়ালী থানার এসআই আবু বকর সিদ্দিক জানায়, আল মদিনা নাসিং হোম ভিতর থেকে তালা বন্ধ করে কর্তৃপক্ষ পালিয়ে গেছে । রোগীর পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করবে। বর্তমানে নাসিং হোমের বাহিরে গণ্ডগোল হলেও নাসিং হোমের কোন ক্ষতি করতে কেউ যাতে না পারে সেই জন্যই অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ।

মৃত্যু

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close